Logo
Logo
×

বলিউড

যে কারণে মুম্বাই ছেড়ে অযোধ্যায় যাচ্ছেন অমিতাভ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৭:০২ পিএম

যে কারণে মুম্বাই ছেড়ে অযোধ্যায় যাচ্ছেন অমিতাভ

উত্তরপ্রদেশের প্রয়াগরাজে জন্মগ্রহণ করেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। বিগ বির জন্মস্থান অযোধ্যা থেকে বেশি দূরে নয়। প্রয়াগরাজ থেকে অযোধ্যার দূরত্ব ৫ ঘণ্টারও কম। অযোধ্যায় লোধা সংস্থার জমি কিনেছেন বিগ বি। সংস্থার প্রেসিডেন্ট অভিনন্দন লোধা এ বিষয় খুবই উচ্ছ্বসিত। বিগ বিকে গ্রাহক হিসেবে পেয়ে তারা খুবই খুশি। এদিকে এই অভিনেতা জানিয়েছেন, অযোধ্যার সঙ্গে আবেগ ও আধ্যাত্মিক জড়িয়ে রয়েছে তার। 

আনন্দবাজার পত্রিকার অনলাইনে বলা হয়েছে- আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের প্রতিষ্ঠাবার্ষিকী। জানা গেছে বহু তারকা এ বিশেষ দিনে সেখানে উপস্থিত থাকবেন। খেলা, রাজনীতি ও সিনেমার জগতের অনেক বড় বড় ব্যক্তিত্ব অংশগ্রহণ করবেন এ অনুষ্ঠানে। তাদের সবার কাছে আমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে৷ সেই তালিকায় অমিতাভ বচ্চন, অনুপম খের, আলিয়া ভাট, রণবীর কাপুর, অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিতসহ দক্ষিণী তারকা যশ-প্রভাসরাও রয়েছেন। একদিকে যখন রামমন্দির নিয়ে জোর চর্চা, একই সময় অযোধ্যায় সরযূ নদীর পারে জমি কিনে ফেললেন অমিতাভ। মুম্বাইয়ের নির্মাণ সংস্থা দ্য হাউস অব অভিনন্দন লোধার বিশাল ‘দ্য সরযূ’ প্রজেক্টে জমি কিনেছেন বলিউডের শাহেনশাহ।

খবরে আরও বলা হয়েছে, অযোধ্যায় নিজের বাড়ি তৈরি করতেই এ জমি কিনেছেন অভিনেতা। কারণ অযোধ্যা তার মনের খুব কাছের একটা জায়গা। তিনি জানান, অযোধ্যার সঙ্গে তার আবেগ ও আধ্যাত্মিক সংযোগ রয়েছে। ঐতিহ্য ও আধুনিকতা সহাবস্থান করে অযোধ্যায়- অভিমত অমিতাভের। শুধু তা-ই নয় এ স্থানটিকে তিনি ‘গ্লোবাল স্পিরিচুয়াল ক্যাপিটাল’ আখ্যা দিয়েছেন। শোনা যাচ্ছে, সাড়ে ১৪ কোটি রুপিতে সেখানে জমি কিনেছেন ‘বিগ বি’। যে বাড়ি ওখানে নির্মাণ করতে চাইছেন অভিনেতা, সেটি প্রায় ১০ হাজার বর্গফুট হতে পারে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম