Logo
Logo
×

বলিউড

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন বাদশা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ০৮:২১ পিএম

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন বাদশা

ভারতের পাঞ্জাবি গায়ক বাদশার সঙ্গে জেসমিনের বিচ্ছেদের পর তার জীবনে একাধিক প্রেম আসে। শোনা যায় পাঞ্জাবি অভিনেত্রী ইশা খিরির সঙ্গে বছরখানেক প্রেম করেছেন। বলিউড অভিনেতা সোহেল খানের সাবেক স্ত্রী সীমা সচদেবের সঙ্গেও নাকি ডেট করেছেন তিনি। বর্তমানে বাদশাকে দেখা যাচ্ছে পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে।

এ জুটি দুবাইয়ে উড়ে গেছেন। সেখানেই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা। হানিয়ার জন্য ভারত থেকে মিষ্টি নিয়ে গিয়েছেন বাদশা। সেই কথা অবশ্য তারা কেউ বলেননি। হানিয়ে যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে একটি মিষ্টির বাক্স রাখা। যার ওপর লেখা মাইসুরু। এ ছবি দেখেই অনুমান- পাক নায়িকাকে মিষ্টি খাইয়ে মন জয় করেছেন বাদশা! ভিডিওটি আগুনের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। খবর আনন্দবাজার অনলাইনের।

দুবাইয়ে হানিয়া ও বাদশা যে চুটিয়ে মজা করছেন, ছবিগুলো যেন তারই প্রমাণ। অভিনেত্রী তাদের ছবির ক্যাপশনে লিখেছেন- ‘যখন দুটো বাচ্চা কেনাকাটা করতে বের হয়।’ নিজেদের দুবাই ভ্রমণের অগণিত ছবি পোস্ট করেছেন হানিয়া। সেখানেই আবছা আবছা দেখা যাচ্ছে একগুচ্ছ মিষ্টি প্যাকেট।

হানিয়া সিনেমায় আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে ‘জানান’ ছবির মাধ্যমে। তার পর অসংখ্য হিট নাটকে কাজ করেছেন। ‘তিতলি’-তে তার অভিনয়ের জন্য ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। ‘মেরে হামসফর’ নাটকের মাধ্যমে ভারতসহ অন্যান্য দেশে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে বাদশা-হানিয়ার আলাপ পরিচয় হলো কিভাবে তা অজানা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম