Logo
Logo
×

বলিউড

দীপিকা-রণবীরের দাম্পত্য নিয়ে হঠাৎ কেন এমন মন্তব্য টুইঙ্কেলের?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ০৬:২২ পিএম

দীপিকা-রণবীরের দাম্পত্য নিয়ে হঠাৎ কেন এমন মন্তব্য টুইঙ্কেলের?

ডেটিং বিতর্কে এবার দীপিকা পাডুকোনের পাশে দাঁড়ালেন টুইঙ্কেল খান্না। কফি উইথ করণের অষ্টম সিজনের প্রথম পর্বেই স্বামী রণবীর সিংকে নিয়ে হাজির হয়েছিলেন দীপিকা। সেখানেই জানান, রণবীরের সঙ্গে দেখা হওয়ার পরেও একাধিক পুরুষকে ডেট করেছেন তিনি। তারপরই সামাজিক যোগাযোগমাধ্যমে নির্মমভাবে ট্রোল করা হয়েছিল দীপিকাকে। সেই বিতর্কে দীপিকার পাশে দাঁড়িয়ে অক্ষয়ের ঘরণী বলেন, দীপিকা যে প্রথম দেখা পুরুষের গলাতেই ঝুলে পড়েননি, তার এ সচেতনভাবে পছন্দদের মানুষ বেছে নেওয়ার বিষয়টি আরও অনেককেই ভুল মানুষকে বিয়ে করা থেকে আটকে দেবে।

সম্প্রতি এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটা লম্বা পোস্ট করেছেন টুইঙ্কেল। তিনি লিখলেন- ‘ধরুন আপনি একটা সোফা কিনতে গিয়েছেন। কেনার আগে নিশ্চয়ই একাধিক সোফার ওপর বসবেন। দেখে নেবেন কোন সোফাটা আপনার জন্য একেবারে উপযুক্ত। ঠিক তেমনই এই সোফায় কাকে সঙ্গে নিয়ে বসবেন সেটা বেছে নেওয়ার জন্যও তো সময় দিতে হবে। একাধিক অপশনও দেখতে হবে।’

‘কফি উইথ করণে’ এসে মন উজাড় করেছিলেন দীপিকা পাড়ুকোন। সমাজ, আত্মীয়-পরিজন কী ভাববে, দীপিকা কিন্তু একেবারেই ভাবেননি। বরং স্বামী রণবীর সিংকে পাশে রেখে দীপিকা কিন্তু তার সম্পর্ক, অন্য পুরুষকে ডেট, সব কিছু নিয়ে খুল্লমখুল্লা কথা বলেছেন। আর তারপর থেকে বিপাকে অভিনেত্রী। 

প্রথমেই দীপিকার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। নেটপাড়ার এক অংশের অভিযোগ, রণবীরকে ব্যবহার করছেন তিনি। দীপিকার স্বভাব মোটেই ভালো নয়। দীপিকার প্রতি নেটিজেনদের এমন মন্তব্যকেই যেন একহাত নিলেন টুইঙ্কেল খান্না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম