Logo
Logo
×

বলিউড

দীপাবলির পার্টিতেও ঐশ্বরিয়ার পাশে নেই অভিষেক, ছিলেন সাবেক প্রেমিক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩, ০৬:১৮ পিএম

দীপাবলির পার্টিতেও ঐশ্বরিয়ার পাশে নেই অভিষেক, ছিলেন সাবেক প্রেমিক

ভারতীয় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা নিজ বাড়িতে গ্র্যান্ড দিওয়ালি (দীপাবলি) পার্টির আয়োজন করেন। এ উপলক্ষে তার বাড়িতে উপস্থিত ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন, সালমান খান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানিসহ অনেকেই। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবরে বলা হয়, মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতে তার বাড়িতে বসেছিল চাঁদের হাট। সেই পার্টিতে বলিপাড়ার তারকাদের ভিড় জমেছিল। লাল ও গোলাপি রঙের পোশাক পরে লালগালিচায় উপস্থিত হয়েছিলেন ঐশ্বরিয়া। তবে সেখানে স্বামী অভিষেক কিংবা বচ্চন পরিবারের অন্য কোনো সদস্যকে দেখতে পাওয়া যায়নি। এমনকি ঐশ্বরিয়ার সঙ্গে ছিলেন না তার মেয়ে আরাধ্যাও।

অন্যদিকে একই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজানও। যদিও দীপাবলির পার্টিতেও তার পরনে ছিল সাধারণ ছাইরঙা টিশার্ট ও কালো কার্গো ট্রাউজার্স। তবে এক ছাদের নিচে থাকলেও ঐশ্বরিয়া ও সালমান মুখোমুখি হয়েছেন কিনা তা জানা যায়নি।

নব্বইয়ের দশকের শেষের দিকে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘হম দিল দে চুকে সোনম’ ছবিতে কাজ করার সময় সম্পর্ক তৈরি হয় সালমান ও ঐশ্বরিয়ার মধ্যে। তবে সেই সম্পর্কের আয়ু ছিল মাত্র বছর চারেক।

সম্পর্ক থাকাকালীন নাকি ঐশ্বরিয়াকে মানসিক ও শারীরিকভাবে হেনস্তা করেছিলেন সালমান। ২০০৪ সালে সেই সম্পর্কের ইতি টানেন ঐশ্বরিয়া। ২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌমা ঐশ্বরিয়া। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম