Logo
Logo
×

বলিউড

রাঘব-পরিণীতির অন্যরকম প্রি-ওয়েডিং অনুষ্ঠান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ০৮:২৪ পিএম

রাঘব-পরিণীতির অন্যরকম প্রি-ওয়েডিং অনুষ্ঠান

রাজনীতি আর অভিনয়- নির্দ্বিধায় বলা যায়, ভারতের ক্রীড়া জগৎ বাদ দিয়ে সবচেয়ে বেশি তারকা তৈরি হয় এই দুই ক্ষেত্র থেকেই। তাই রাজনীতির মানুষ আর অভিনয় জগতের মানুষের মধ্যে চিরকালেই সখ্য ও প্রেম। সম্প্রতি বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা সেটাই প্রমাণ করেছেন। তাদের প্রেম প্রণয়ে রূপ নিয়েছে।

গত সপ্তাহে রাজস্থানের উদয়পুরে বিয়ে করেন তারা। রোববার সন্ধ্যায় পরিণীতি তাদের বিয়ের বেশ কিছু মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। সাধারণ রীতি মেনে যেভাবে প্রি-ওয়েডিং হয়, রাঘব-পরিণীতির অনুষ্ঠান এর ধারেকাছেও ছিল না।

দুই পরিবারের সবাই মিলে মিউজিক্যাল চেয়ার, চামচে লেবু রেখে দৌড়, তিন পায়ে দৌড় প্রতিযোগিতা থেকে শুরু করে ক্রিকেটও খেলা হয়েছে। বরপক্ষের হয়ে দেখা গেছে রাঘবের বন্ধু ও ভারতের সাবেক ক্রিকেটার হরভজন সিংকে।

চাড্ডা ভার্সেস চোপড়া। পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের আগে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে বিভিন্ন ধরনের খেলার আয়োজন করা হয়। দুই পরিবারের সদস্যরা চাড্ডা গ্রুপ ও চোপড়া গ্রুপে ভাগ হয়ে গিয়ে একাধিক খেলা খেলেন। পরিণীতি নিজেই ইনস্টাগ্রামে সেই খেলার ঝলক শেয়ার করে এ কথা জানিয়েছেন।

পরিণীতি ছবি শেয়ার করে লিখেছেন- ‘জেতা-হারার চেয়ে বেশি ছিল দুই পরিবারের মেলবন্ধন, মজা, হাসি ও আনন্দের মুহূর্ত। চাড্ডা-চোপড়া পরিবারের এই মহারণে দুই পক্ষই জয়ী অন্তত হৃদয় জয় করার ক্ষেত্রে।’ ক্যাপশনের সঙ্গে প্রকাশ করা ছবিতে ক্রিকেটার হরভজন সিং, পরিণীতির শাশুড়ি এবং রাঘবের পদক জয়ের মুহূর্তও শেয়ার করেন পরিণীতি।

এদিকে বিয়ের মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন পরিণীতি চোপড়া। ভিডিওতে প্রতিটি মুহূর্তে পরিণীতিকে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে। এমনকি স্বামী রাঘবের জন্য ভিডিওটিতে কণ্ঠ দিয়েছেন পরিণীতি চোপড়া।

ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়ে রাঘব চাড্ডা ইনস্টাগ্রামে লিখেছেন- ‘আমি কখনই ভাবিনি যে এমন উপহার পাব, তবে আমি অনুমান করতে পারি আমার গায়িকা স্ত্রী আমাকে অবাক করে দিতে ভালোবাসে! আমি সত্যিই অভিভূত। তোমার কণ্ঠ এখন সাউন্ডট্র্যাক হয়ে উঠেছে আমার জীবনে, ধন্যবাদ মিসেস চাড্ডা। আমি নিজেকে পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান মানুষ মনে করি যে তোমাকে পাশে পেয়েছি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম