Logo
Logo
×

বলিউড

বলিউডের তারকা বরদের বিয়ের গহনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫২ পিএম

বলিউডের তারকা বরদের বিয়ের গহনা

বলিউডের তারকাদের বিয়ে নিয়ে তুমুল আলোচনা হয়। ভক্তরা সব কিছু জানার জন্য অধীর আগ্রহে থাকেন। তারকারা বিয়ের দিন কি ধরনের পোশাক ও গহনা পরিধান করেন তা নিয়ে ধুম পড়ে যায়।

বিয়েতে কনের পোশাক-পরিচ্ছদের দিকে বেশি মনোযোগ দেওয়া হয়। তার মেকআপ, স্টাইল এবং পোশাকের রং কেমন- প্রতিটি বিষয়ে আলোচনা হয়।

বরের পোশাক ও গহনা উপেক্ষিত হলেও বর্তমান সময়ে তা একটি নির্দিষ্ট মাত্রা যোগ করেছে। বর্তমান সময়ের সেলিব্রিটি বর যেমন ভিকি কৌশল, সিদ্ধার্থ মালহোত্রা, রণবীর সিং এবং রাঘব চাড্ডা অনুপ্রেরণা হিসেবে কাজ করেছেন। বরদের গহনা আলোচনায় স্থান তৈরি করে নিয়েছে। সংবাদমাধ্যম পিংকভিলা সাতজন বরের গহনার বিস্তারিত তথ্য তুলে ধরেছে।

পরিণীতির সঙ্গে বিয়েতে বর রাঘবের গহনা

এটা স্পষ্ট যে, রাঘব চাড্ডা বিয়ের পোশাক নিয়ে কিছুটা হলেও সচেতন ছিলেন, সেই সঙ্গে আনুষঙ্গিকও। পরিণীতির সঙ্গে বিয়ের জন্য তিনি একটি সাধারণ মাল্টি-লেয়ারযুক্ত মুক্তার নেকলেস পরিধান করেছিলেন; যা দেখতে ছিল নিখুঁত। মুক্তার নেকলেস তার চেহারার কমনীয়তা যোগ করেছে। এদিকে তিনি তার বাইগি সাফার ওপর একটি সারপেচ পরেছিলেন।

ভিকি কৌশলের গহনা

ক্যাটরিনা কাইফের সঙ্গে বিয়েতে ভিকি কৌশল সব্যসাচীর ডিজাইনকৃত হাতির দাঁতের সিল্কের শেরওয়ানি পরেছিলেন। তবে সবচেয়ে বেশি যা দৃষ্টি আকর্ষণ করেছিল তা হলো তার সূক্ষ্ম গহনা। ভিকি পান্না, ডায়মন্ড কোয়ার্টজ এবং ট্যুরমালাইনে জড়ানো একটি স্টেটমেন্ট নেকলেস পরেছিলেন।

সিদ্ধার্থের বিয়ের গহনা

সিদ্ধার্থ মালহোত্রা তার বিয়ের গহনা তৈরিতে অনেক টাকা খরচ করেছিলেন এবং তিনি একটি অলংকৃত নেকলেস পরেছিলেন। শুধু তাই নয়, তার বাগদানের ফুলেল আংটিও বেশ নজর কেড়েছিল।

রণবীরের বিয়ের গহনা

রাঘবের মতো রণবীরও বহুস্তরযুক্ত মুক্তার নেকলেস পরেছিলেন। তার বিস্তৃত কিলাঙ্গি (শেরওয়ানি) ছিল অসাধারণ।

দীপিকার বিয়েতে রণবীরের গহনা

দীপিকা পাড়ুকোনের বিয়েতে গহনা নিয়ে বেশ বিবৃতি দিয়েছেন রণবীর সিং। কানের দোলের সঙ্গে একটি জাডাই নেকপিস, সেই সঙ্গে একটি বহুস্তর বিশিষ্ট রুবি নেকলেস সবাইকে মুগ্ধ করেছিল।

সোনমের বিয়েতে আনন্দের গহনা

আনন্দ আহুজার লাল রঙের রুবির নেকলেস ও শেরওয়ানি পুরোপুরি পরিপূরক ছিল। যা তাকে রাজকীয় রূপ দিয়েছিল।

অভিষেক বচ্চনের গহনা

২০০৭ সালে ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমিতাভের ছেলে অভিষেক বচ্চন। তখন অভিষেক তার পছন্দের বিয়ের গহনা নিয়ে একটি বিবৃতি দিয়েছিলেন। তিনি একটি মুক্তা এবং পান্নার নেকলেস পরেছিলেন; যা তাকে রাজকীয় কমনীয়তা দান করেছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম