Logo
Logo
×

বলিউড

অন্তঃসত্ত্বা হওয়ার গুজব, যা বললেন অঙ্কিতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩৯ পিএম

অন্তঃসত্ত্বা হওয়ার গুজব, যা বললেন অঙ্কিতা

বলিউড তারকাদের প্রেম, বিয়ে, সংসার ও মা হওয়ার বিষয় সব সময় খবরের শিরোনামে থাকে। সবেমাত্র বিয়ে করেছেন বলিউড তারকা কিয়ারা আদভানি; তা সত্ত্বেও কিছু দিন আগেই তার মা হওয়ার গুঞ্জন রটেছিল বলিপাড়ায়। বাদ যায়নি ক্যাটরিনা কাইফও। 

ছোটপর্দার জনপ্রিয় মুখ অঙ্কিতা লোখাণ্ডে। ধারাবাহিক নাটকের (পবিত্র রিস্তা) মাধ্যমে পরিচিতি পান তিনি।

তার মা হওয়া নিয়েও গুঞ্জন রটে, এটা নিয়ে কত আলোচনা। এবার সেই আলোচনারই জবাব দিলেন তিনি। অঙ্কিতা জানান, না তিনি মা হচ্ছেন না। শুধু তাই নয়, এই যে মাঝেমধ্যেই তার মা হওয়ার গুঞ্জন, তা নিয়ে নানা রটনা– এসব নিয়েও মুখ খুলেছেন তিনি। খবর আনন্দবাজারের।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতার প্রেমের কথা সবারই জানান। ২০২১ সালে জীবনের নতুন অধ্যায় শুরু করেন অভিনেত্রী। ব্যবসায়ী ভিকি জৈনকে বিয়ে করে সংসারী হন তিনি। বিয়ের মাস ছয়েক পর থেকেই নানা সময় ভেসে এসেছে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ওদিকে বিয়ের প্রায় দুবছর পার করে ফেলেছেন অঙ্কিতা। আবারো অন্তঃসত্ত্বা হওয়ার গুজব রটায় মুখ খুললেন অভিনেত্রী।

অঙ্কিতা জানান, তিনি এখনই মা হচ্ছেন না। খানিক মজার ছলেই অভিনেত্রী বলেন, ‘এসব শুনলে এখন হাসি পায়। আর আমরা যে পেশায় রয়েছি, এমনটা হতেই থাকে। এসব নিয়ে আর ভাবি না। আমি নিজের কত মিম দেখি। আমি সন্তানসম্ভবা- এমন ছবিও দেখেছি সামাজিক যোগাযোগমাধ্যমে।’

অভিনেত্রী বলেন, ‘আমি কোনো দিনই কোনো কিছুই পরিকল্পনা করে করিনি। বিয়ে, ক্যারিয়ার নিজের মতো হয়েছে। এছাড়াও ‘বায়োলজিক্যাল ক্লক’ নিয়ে খুব বেশি চিন্তিত নই। যার যখন আসার হবে, সে এসেই যাবে। সবটাই ঈশ্বরের ইচ্ছা।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম