Logo
Logo
×

বলিউড

বড় পর্দায় রাজ কুন্দ্রার পর্নকাণ্ড

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২৬ পিএম

বড় পর্দায় রাজ কুন্দ্রার পর্নকাণ্ড

ফাইল ছবি

বলিউডের পরিচিত মুখ অভিনেত্রী শিল্পা শেঠী। তার স্বামী রাজ কুন্দ্রা; বলিউডে খুব চর্চিত একটি নাম। একটি অ্যাপের মাধ্যমে পর্নগ্রাফি তৈরি এবং ছড়িয়ে দেওয়ার অভিযোগে ২০২১ সালের ১৯ জুলাই তাকে গ্রেফতার করেছিল পুলিশ।

এবার অভিনয়ে ডেবিউ করতে চলেছেন রাজ। শোনা যাচ্ছে তার মুম্বাইয়ের আর্থার রোডের জেলে কাটানো ৬৩ দিন এবার ফুটে উঠবে সেলুলয়েডে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে।

আনন্দবাজার পত্রিকার অনলাইনে বলা হয়েছে, শিল্পা স্বামীর সেই অন্ধকার অধ্যায় পর্দায় উঠে আসা নিয়ে সম্প্রতি এক সাক্ষাতকারে মুখ খুলেছেন। নিজের জীবনীচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। শোনা যাচ্ছে, এই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শিল্পার স্বামী।

সাক্ষাতকারে শিল্পাকে রাজের এই বায়োপিক সংক্রান্ত পরিকল্পনা নিয়ে প্রশ্ন করলে বেশ অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। তবে প্রশ্ন এড়িয়ে যাননি তিনি। শিল্পা উত্তর দেন, ‘এই বিষয়ে আমার কোনো কিছু বলার মতো জায়গায় নেই।’

রাজ জীবনীচিত্রে ওই ৬৩ দিনকেই সব থেকে বেশি প্রাধান্য দিতে চলেছেন। রাজের এই বায়োপিক কে পরিচালনা করবেন, তা এখনো জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, সৃজনশীল দিক থেকে ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে যুক্ত থাকবেন রাজ নিজে। অভিনয় তো করবেনই, পাশাপাশি প্রোডাকশনের কাজের দিকে মন দেবেন শিল্পার স্বামী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম