Logo
Logo
×

বলিউড

কিয়ারা কি অন্তঃসত্ত্বা!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২৩, ০৮:৫১ পিএম

কিয়ারা কি অন্তঃসত্ত্বা!

ফাইল ছবি

রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেসে গত ৭ ফেব্রুয়ারি বসেছিল বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের আসর। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে পরদিন জয়সালমির থেকে মুম্বাইয়ের দিকে রওনা দেন তারা। মুম্বাইতে বিয়ের রিসেপশনের আয়োজন করা হয়।

ব্যক্তিগত জীবন গোপনেই রাখতে পছন্দ করেন দুই তারকা। তাই বিয়ে প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায়নি তাদের। 

সম্প্রতি এক জ্যোতিষী জানান, বিয়ের পর তাদের সম্পর্ক আরও মধুর হতে চলেছে। চলতি বছর অনেক সুখবর দিতে চলেছেন তারা। এর মধ্যে একটি হলো সন্তানের সুখবর। জ্যোতিষীর মতে, ২০২৩ থেকে ২০২৪ সালের মধ্যেই সন্তান আসবে সিদ্ধার্থ-কিয়ারার সংসারে। বিয়ের পর দুই তারকাই অনেক খ্যাতি লাভ করবেন।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার সময় মেলেনি সিদ্ধার্থ-কিয়ারার। কারণ তারা কাজে ব্যস্ত। সামনেই মুক্তি পেতে চলেছে কিয়ারার ছবি ‘সত্য প্রেম কি কথা’। ওদিকে সিদ্ধার্থের হাতেও একগুচ্ছ ছবির কাজ। সম্প্রতি নিজের ছবি ‘সত্য প্রেম কি কথার’ প্রচারে জয়পুরে যান কিয়ারা। সঙ্গে ছিলেন সহঅভিনেতা কার্তিক আরিয়ান। জয়পুরের বেশ কিছু ছবি সামনে আসতেই জল্পনা অভিনেত্রীকে নিয়ে। তিনি নাকি অন্তঃসত্ত্বা!

জয়পুরে ছবির প্রচারে অভিনেত্রীর পরনে ছিল ব্রালেট, তার ওপরে রাজস্থানি হাতের কাজের ব্লেজার ও প্যান্ট। তার মধ্যে থেকেই নাকি উঁকি দিচ্ছে অভিনেত্রীর বেবিবাম্প, এমনটাই দাবি নেটাগরিকদের। তা নিয়ে ইতোমধ্যেই প্রায় হইচই পড়ে গিয়েছে। 

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী একজন লিখেছেন- ‘কিয়ারা কি অন্তঃসত্ত্বা?’ কেউ বলেছেন, ‘আমার তো ‘বেবি বাম্প’ বলে মনে হচ্ছে।’ যদিও নেটপাড়ার একাংশের মতে, মোটেও কোনো ‘বেবি বাম্প’-এর লক্ষণ বোঝা যাচ্ছে না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম