Logo
Logo
×

বলিউড

সিদ্ধার্থকে নিয়ে যা বললেন কিয়ারা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২৩, ০৮:৪৬ পিএম

সিদ্ধার্থকে নিয়ে যা বললেন কিয়ারা

ফাইল ছবি

বলিউডের অন্যতম আইকনিক জুটি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা চলতি বছরের ফেব্রুয়ারিতে সাত পাঁকে বাধা পড়েছেন। ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকে তাদের প্রেমের শুরু। অন্য জুটিদের মতো বলিউডের বিবাহিত তারকা দম্পতিদের পর্দায় রোমান্স করতে দেখার সুযোগ কমই হয় দর্শকদের। তবে এই জুটি ভিন্ন দৃষ্টান্ত তৈরি করতে যাচ্ছে বলেই ধারণা করা হচ্ছে। এ দম্পতি ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে খুব কমই পছন্দ করেন।

সম্প্রতি মির্চি প্লাসকে একটি সাক্ষাতকার দিয়েছেন কিয়ারা। তিনি বলেন, আমি সত্যিকারের ভালোবাসায় বিশ্বাসী। নিজেকে ভীষণ সৌভাগ্যবতী বলে মনে করেন সিদ্ধার্থের মতো একজন মানুষকে নিজের জীবনে পেয়ে। 

একই সঙ্গে কথা বলেন তাদের বিয়ে নিয়ে। কিয়ারা বলেন, ‘আমার সদ্যই বিয়ে হয়েছে। তাও লাভ ম্যারেজ। ফলে আমি তো ভালোবাসায় বিশ্বাস করবই।’

তিনি আরও বলেন, ‘দেখুন ঘর তৈরিই হয় দুজন মানুষকে দিয়ে। আর আমি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবতী বলে মনে করি যে, আমি যে মানুষটাকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছেছি, যায় সঙ্গে গোটা জীবন কাটাব বলে ঠিক করেছি সে আমার বেস্ট ফ্রেন্ড। আমার জন্য ওই সব কিছু। ওই আমার বাড়ি, ঘর সবটা। দুজন পৃথিবীর যে কোণায় থাকি না কেন আমার জন্য ওর সঙ্গে থাকলে সেটাই আমার ঘর।’

‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে সিদ্ধার্থকে। এছাড়া ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এও থাকছেন তিনি। এ সিরিজের পরিচালনা করেছেন রোহিত শেট্টি।

অন্যদিকে কিয়ারাকে ‘সত্য প্রেম কী কথা’ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানের সঙ্গে। এটা ২৯ জুন বড়পর্দায় মুক্তি পাচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম