Logo
Logo
×

বলিউড

শ্রীদেবীর মৃত্যু জাহ্নবীর কাছে ‘অদ্ভুত শান্তির অনুভূতি’ 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ০৬:১১ পিএম

শ্রীদেবীর মৃত্যু জাহ্নবীর কাছে ‘অদ্ভুত শান্তির অনুভূতি’ 

জাহ্নবী

মা শ্রীদেবীর মৃত্যুর পর বলিউড নায়িকা জাহ্নবীর মনে একটা গভীর ক্ষতের সৃষ্টি হয়েছিল। তখন থেকেই তার সবচেয়ে কাছের জিনিস হয়ে ওঠে ক্যামেরা। হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী এসব কথা বলেন।

জাহ্নবীর জন্মদিন ৬ মার্চ।  তিনি ২৬ বছরে পা দিয়েছেন। প্রথম ছবির শুটিং চলাকালীনই আচমকা মাকে হারান তিনি। মাকে প্রতি মুহূর্তে কাছে না পাওয়ার বিষয়টি বারবার তার মনে আসতে থাকে।

শ্রীদেবীর মৃত্যু নিয়ে এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেন, ‘যখন আমি মাকে হারাই, সেটা একটা বিরাট বড় ক্ষতি ছিল। আমার হৃদয়ে একটা গর্ত তৈরি হয়ে গিয়েছে। একটা ভয়ংকর অনুভূতি, কিছু একটা খারাপ ঘটে গিয়েছে। আমি আজীবন অনেক সুবিধাভোগ করেছি, সবকিছু খুব সহজে পেয়েছি। আমার মনে হয়েছিল- আচ্ছা, এই খারাপ ঘটনাটা আমার প্রাপ্য। আমার প্রাপ্য এই ভয়ংকর অনুভূতিটা। একটা অদ্ভুত শান্তির অনুভূতি ছিল’। 

এই বলিউড অভিনেত্রী আরও জানান, মায়ের মৃত্যুর পর তার সবচেয়ে কাছের জিনিস হয়ে ওঠে ক্যামেরা। কারণ মা ছোট থেকে সেভাবেই তাকে গড়ে তুলেছেন। শ্রীদেবী তাকে সবসময় শিখিয়েছেন ক্যামেরার সামনে কিভাবে নিজের সেরাটা তুলে ধরতে হয়। মায়ের সঙ্গে শেষবার যখন কথা হয় সেটাও ছিল ছবি সংক্রান্ত। 

জানা যায়, দুবাইয়ের এক সাত তারকা হোটেলের স্নানঘরের বাথটবে ডুবে ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি মৃত্যু হয় শ্রীদেবীর। সেই সময় রুমেই ছিলেন বনি কাপুর। জাহ্নবীদের ফুফাতো ভাই মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাইয়ে গিয়েছিলেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম