Logo
Logo
×

বলিউড

কিয়ারার লেহেঙ্গায় ৯৮ হাজার ক্রিস্টাল, সময় লেগেছে ৪ হাজার ঘণ্টা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৪২ পিএম

কিয়ারার লেহেঙ্গায় ৯৮ হাজার ক্রিস্টাল, সময় লেগেছে ৪ হাজার ঘণ্টা

বলিউড তারকা কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। ফাইল ছবি

বলিউডের তারকাদের বিয়ে মানেই মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক।  শেরশাহখ্যাত দম্পতি কিয়ারা আদভানি-সিদ্ধার্থ মালহোত্রা গত ৭ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন। তার আগের দিন তাদের গায়েহলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানের পর বিয়ে উপলক্ষ্যে গানের আয়োজন করা হয়। সেখানে যে লেহেঙ্গায় কিয়ারা উপস্থিত হয়েছিলেন সেটা মনীশের তৈরি। ওই লেহেঙ্গা বানাতে প্রায় চার হাজার ঘণ্টা লেগেছিল। সেই লেহেঙ্গা পরা ছবি কিয়ারা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

মঙ্গলবার রাতে কিয়ারা ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- তিনি তার গানের অনুষ্ঠানের জন্য মনীশ মালহোত্রার ডিজাইন করা একটি চমৎকার সোনালি ওম্ব্রে লেহেঙ্গা পরেছিলেন। সেই লেহেঙ্গা পরে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তিনি কিছু ছবি তুলেছেন। 

ছবিতে দেখা যায়, লেহেঙ্গাটিতে সোনালি এবং রূপালী রঙের মিশ্রণ ছিল। ৯৮ হাজারটি ঝকঝকে স্বরোভস্কি ক্রিস্টাল ব্যবহার করা হয়েছে তাতে। 

লেহেঙ্গার বিষয়ে মনীশ মালহোত্রা বলেছেন, পোশাকের হাতের কাজটি সম্পূর্ণ করতে চার হাজার ঘণ্টা (প্রায় ২৪ সপ্তাহ) লেগেছিল।

শুধু কি তাই, কিয়ারার গলায় একটি নেকলেস ছিল; যা কিনা হীরা এবং রুবি পাথর দিয়ে নকশা করা হয়েছিল।

সিদ্ধার্থের শেরওয়ানিও ডিজাইন করেছিলেন মনীশ, যা ছিল নজড়কাড়া। মখমলের এই শেরওয়ানিতে মূল্যবান স্বরোভস্কি ক্রিস্টাল ও সূক্ষ্ম সুতার কাজ করা ছিল; যা কিনা একেবারে রাজকীয় চেহারা এনে দিয়েছে।

কিয়ারা-সিদ্ধার্থ বিয়ের পরে গত ১২ ফেব্রুয়ারি রিসিপশন পার্টির আয়োজন করেন।  সেখানে করণ জোহর, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, কাজল, গৌরী খান, সঞ্জয় লীলা বনসালি এবং অন্যান্য সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম