Logo
Logo
×

বলিউড

মেয়ের বয়সি অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন অনিল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪১ পিএম

মেয়ের বয়সি অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন অনিল

বলিউড অভিনেত্রী সবিতা ধুলিপালা ও অভিনেতা অনিল কাপুর। ফাইল ছবি

‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজে ২৯ বছর বয়সী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে ৬৬ বছরের অভিনেতা অনিল কাপুরের অন্তরঙ্গ দৃশ্য রয়েছে।

শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়া সেই সিনেমাটি দেখে অনেকেই আশ্চর্য।  আর ওই দৃশ্যে সবিতা নিজেই নাকি তাকে সাহায্য করেছেন জানিয়েছেন অনিল।  খবর হিন্দুস্তান টাইমসের।

ডিজনি প্লাস হটস্টারে শুক্রবার মুক্তি পেয়েছে নতুন হিন্দি ওয়েব সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’।  ছবিতে সবিতার ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুমু খেতে দেখা যায় তাকে।  আবার অন্য এক দৃশ্যে সবিতাকে চড় মারতেও দেখা গিয়েছে অনিলকে।

ছবিতে অস্ত্র ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন অনিল।  এতে মেয়ের বয়সী অভিনেত্রী সবিতার সঙ্গে রোমান্স করতে দেখা যায় তাকে।  অন্তরঙ্গ মুহূর্তে সবিতার সঙ্গে ফ্রেমবন্দি হতে বেশ ‘নাভার্স’ ছিলেন তিনি। ক্রাইম থ্রিলার ধর্মী এই ছবিতে আরও রয়েছেন আদিত্য রায় কাপুর।

অন্তরঙ্গ মুহূর্তের বিষয়টি নিয়ে অনিল এক সাক্ষাৎকারে বলেন, ‘সবিতা আর আমার মধ্যে বেশ কিছু কঠিন দৃশ্য রয়েছে। সত্যি বলতে, আমি খুব নার্ভাস ছিলাম ওই দৃশ্যগুলোতে। আগে কখনও কোনো অভিনেত্রীর সঙ্গে আমি এমন দৃশ্যে কাজ করিনি।’

বলিউডের এই চিরতরুণ অভিনেতা আরও বলেন, ‘এই দৃশ্যগুলোতে অভিনয় করতে গিয়ে সবিতার কাছ থেকে সবরকম সমর্থন পেয়েছি। সবিতা খুব সহজ করে দিয়েছিল আমার কাজটা। আমাকে খুব সাপোর্ট করেছে। হয়ত অভিজ্ঞতায় আমি ওর চেয়ে অনেক এগিয়ে, কিন্তু তরুণ প্রজন্ম অনেক সময় উপলব্ধি করে না ওরা আমার কাজটা কত সহজ করে দেয়।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম