Logo
Logo
×

বলিউড

বিয়ের প্রথম রাত যেখানে কাটাবেন কিয়ারা-সিদ্ধার্থ!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৩ পিএম

বিয়ের প্রথম রাত যেখানে কাটাবেন কিয়ারা-সিদ্ধার্থ!

৪ ফেব্রুয়ারি থেকে বিয়ের অনুষ্ঠান শুরু হলেও ৩ ফেব্রুয়ারি থেকেই জয়সলমেরে অতিথিরা আসতে শুরু করেছে। প্রস্তুতি তুঙ্গে আর তো কিছু সময়ের অপেক্ষা। রাজস্থানের জয়সলমেরে বসছে বলিউডের জনপ্রিয় তারকা সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। পরিণতি পাবে বলিপাড়ার আরও একটি রিয়েল লাইফ প্রেমের গল্প।  খবর: হিন্দুস্তান টাইমসের।

৪-৬ ফেব্রুয়ারি হতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের অনুষ্ঠান। তারকার বিয়ে বলে কথা, তাই এ বিয়ে নিয়ে সাধারণের মধ্যে আগ্রহের শেষ নেই। 

জানা গেছে, বলিউড কিং শাহরুখ খানের সাবেক দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তা ব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। আর এতে বোঝাই যাচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান ঘিরে নিরাপত্তায় কোনো গাফিলতি চান না এই তারকা যুগল। এর আগে ২০১৫ সালেই শাহরুখ খানের নিরাপত্তারক্ষীর দায়িত্ব ছেড়ে নিজের সংস্থা খোলেন ইয়াসিন খান।

অতিথিদের জন্য উপহার হিসেবে একটি স্পা ভাউচারও অন্তর্ভুক্ত করা হয়েছে। থাকছে রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচের ব্যবস্থা। বিয়ের খাবারের মেন্যুতেও থাকছে রাজস্থানী ছোঁয়া, সঙ্গে থাকছে অন্যান্য ভারতীয় ঐতিহ্যবাহী এবং কন্টিনেন্টাল খাবার।

এদিকে ইতোমধ্যেই সিদ্ধার্থ-কিয়ারার জন্য রাজস্থান উড়ে গেছেন মেহেন্দি শিল্পী বীণা নাগড়া। খোলাসা করে না বললেও তার ইনস্টাগ্রাম স্টোরিতে এমনই ইঙ্গিত মিলেছে।

জয়সলমেরে রাজকীয় প্রাসাদ; যা বর্তমানে বুটিক হোটেলে রূপান্তরিত হয়েছে। সেটিই বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া করেছেন এই দুই তারকা। যেটি কিনা আসলে সূর্যগড় প্রাসাদ। এ নিয়ে হবু দম্পতি মুখ না খুললেও এক পাপারাজ্জির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সিদ্ধার্থ-কিয়ারার ডি-ডে সম্পর্কে বিশদে লেখা হয়েছে- সেখানেই সূর্যগড় প্রাসাদের পক্ষ থেকে প্রতিক্রিয়া জানানো হয়েছে। 

এই প্যালেসের প্রায় ৮০টি ঘর ১০০ অতিথির জন্য বুক করা হয়েছে। সূর্যগড় প্রাসাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা যায়, সেখানে মোট ৮টি ক্যাটাগরির রুম রয়েছে। যার ভাড়া শুরু ২৮ হাজার থেকে।

সূর্যগড় প্রাসাদের থর হাভেলি মানে সবচেয়ে দামি ঘরখানার ভাড়া ১ লাখ ৩০ হাজার। যেখানে রয়েছে মোট ৩টি ঘর। একসঙ্গে থাকতে পারেন সর্বোচ্চ ৬ জন। বিয়ের পর সেখানেই প্রথম রাতটা কাটাবেন কিয়ারা-সিদ্ধার্থ! এছাড়াও জয়সলমেরে হাভেলির ভাড়া নাকি এক রাতের জন্য ৯৫ হাজার টাকা, সূর্যগড় সুটের এক রাতের খরচ ৭৫ হাজার।

গত মঙ্গলবার রাতে কিয়ারা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার সঙ্গে দেখা করতে গেলেই ছড়িয়ে পড়ে তিনি তার বিয়ের পোশাক নিতেই সেখানে গেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম