Logo
Logo
×

বিএনপি

শহিদ ইয়াসিররা আজীবন মাথার মুকুট হয়ে থাকবেন: সোহেল

Icon

যাত্রাবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ পিএম

শহিদ ইয়াসিররা আজীবন মাথার মুকুট হয়ে থাকবেন: সোহেল

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহিদ ইয়াসিররা আজীবন মাথার মুকুট হয়ে থাকবেন। দেশের প্রয়োজনে, জাতির প্রয়োজনে, ন্যায়ের প্রয়োজনে যে ত্যাগ তারা করেছেন- সেসব শহিদ ও আহত এবং তাদের পরিবারদেরকে এ দেশের মানুষ সবসময় মনে রাখবে।

শনিবার সকালে রাজধানীর শনিরআখড়া দনিয়া কমিউনিটি সেন্টার রহমান ম্যানশনে শেরেবাংলা আইডিয়াল স্কুলের উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শনিরআখড়া গুলিবিদ্ধ হয়ে নিহত শহিদ ইয়াসিরের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোহেল আরও বলেন, কিছুদিন আগে পুলিশ আমাদেরকে ঘেরাও করে রাখত। ভীষণ খারাপ লাগত। আজকে আমাদের চারদিকে ছোট ছোট ফুলের মতো বাচ্চারা ঘেরাও করে আছে। খুব ভালো লাগছে। মনে হচ্ছে শহিদ ইয়াসিরদের রক্ত বৃথা যায়নি।

তিনি বলেন, শেরেবাংলা আইডিয়াল স্কুলের প্রাক্তন শিক্ষার্থী শহিদ ইয়াসির সম্পর্কে তার বোন হাছরা বুশরা এবং বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও সহপাঠীদের আবেগময় বক্তব্য আমাদের হৃদয়কে ছুঁয়ে গেছে । 

শিক্ষার্থীদের উদ্দেশে সোহেল বলেন, দেশের প্রয়োজনে সবসময় ত্যাগ শিকার করার মতো মনমানসিকতা তোমরা রাখবে। কখনো অসৎ পথে নিজের পা বাড়াবে না। অসৎ পথ জীবনে বহুবার হাতছানি দিবে, বলবে এখানে সুখ আছে, শান্তি আছে। নিজেকে দেশের সম্পদ হিসেবে তৈরি করবে।

শেরেবাংলা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. আরিফুর রহমান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, আহসান হাবিব (শওকত), শেখ মো. মিজানুর রহমান, ঢাকা দক্ষিণ সিটি প্রেসক্লাবের সভাপতি মো. খোরশেদ আলম শিকদার, ৬০নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মো. মাহবুবুল আলম, সদস্যসচিব, মো. ইকরাম হোসেন শিমুল, ৬১নং ওয়ার্ড বিএনপি আহ্বায়ক হাজী মো. শাহ আলম, সদস্যসচিব, হাজী মো. মাসুদ আলী, শেরেবাংলা স্কুলের প্রধান শিক্ষক হামিদা আক্তার সূবর্ণা ও সহকারী প্রধান শিক্ষক মো. মাহাবুবুর রহমানসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম