Logo
Logo
×

বিএনপি

বিশৃঙ্খলা সৃষ্টিতে পরাজিত শক্তি তৎপর: রবি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ০২:২৪ এএম

বিশৃঙ্খলা সৃষ্টিতে পরাজিত শক্তি তৎপর: রবি

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবি বলেছেন, ‘ছাত্রজনতার রক্তের বিনিময়ে অর্জিত বিজয়কে কলঙ্কিত করতে ও দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পরাজিত আওয়ামী সন্ত্রাসীরা তৎপর রয়েছে। তারাই বিভিন্ন স্থানে লুটপাট-ভাঙচুর করে যাচ্ছে। এই সন্ত্রাসী বাহিনীকে যেকোনো মূল্যে প্রতিহত করতে হবে। এ ছাড়া যদি বিএনপির নাম ভাঙিয়ে বা দলের নেতাকর্মী কোনো অপরাধে জড়িত হয় তবে তাদের দল থেকে বহিষ্কারসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

রোবাবর বিকালে রাজধানীর হাজারীবাগে স্থানীয়দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। চলমান পরিস্থিতিতে দেশের আতঙ্কিত নাগরিকদের স্বস্তি ফিরিয়ে আনতে সংখ্যালঘুদের ধর্মীয় উপাসনালয়, ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন ও মতবিনিময় করেন বিএনপি নেতারা।  

রবি বলেন, আমরা ১৭ বছর কথা বলতে পারিনি, দেশের সন্তানরাই এবার দেশ স্বাধীন করেছে। আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কা দেখা দিলে আপনারা নিজ নিজ এলাকায় পাহারা বসান। কোনো ধরনের অপরাধ বরদাশত করা হবে না। কোনো অপরাধ দেখলে ভিডিও করে রাখবেন। দলের কেউ হলেও আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সন্ধ্যায় শাহীনবাগ মন্দির পরিদর্শন ও স্থানীয়দের সঙ্গে মতবিনিময় করেন বিএনপি নেতা তাবিথ আউয়াল এবং রামকৃষ্ণ মন্দির পরিদর্শন করেন বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেন।  

এদিন বিকালে পল্টনে অবস্থিত বিভিন্ন মার্কেট ও বিপণী বিতানগুলোর ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক রফিকুল আলম মজনু। 

এ সময় তিনি বলেন, কোনো স্থানে চাদাঁবাজি চলতে দেওয়া হবে না। কোনো সন্ত্রাসী চলবে না। দোকানপাট বা ব্যবসা প্রতিষ্ঠানে কেউ চাদাঁবাজি করতে আসলে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়ার আহ্বান জানান তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, আব্দুস সাত্তার, হরুন অর রশীদ,  বিএনপি নেতা নাদিয়া পাঠান প্রমুখ।  

এদিকে বিকালে মিরপুর ১০ নম্বর আইডিয়াল স্কুলের সামনে স্থানীয় জনগণও ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম