Logo
Logo
×

আওয়ামী লীগ

আ.লীগের প্রীতি ক্রিকেট ম্যাচ, জয় পেল ঢাকা মহানগর দক্ষিণ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৩৮ পিএম

আ.লীগের প্রীতি ক্রিকেট ম্যাচ, জয় পেল ঢাকা মহানগর দক্ষিণ

আওয়ামী লীগের দুই দপ্তরের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে বড় জয় পেয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

‘সুস্থ দেহ প্রশান্ত মন, খেলায় করব দেশ গঠন’-এ স্লোগান সামনে রেখে শনিবার সকালে রাজধানীর ঢাকা টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) মাঠে আওয়ামী লীগের দপ্তর টিম (ধানমন্ডি ৩/এ একাদশ) এবং ঢাকা মহানগর দক্ষিণের দপ্তর একাদশের মধ্যে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

এই প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট তারানা হালিম ও অভিনেতা মীর সাব্বির। 

এ সময় তারানা হালিম বলেন, এমন আয়োজনের মধ্য দিয়ে দুই দপ্তরের নেতাকর্মীদের মধ্যে একটি সুন্দর সম্পর্ক গড়ে উঠবে। সৌহার্দ্য বৃদ্ধি পাবে। এমন কার্যক্রম অব্যাহত থাকুক, সেটি আমরা চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকমুক্ত দেশ গড়ার যে ঘোষণা দিয়েছেন খেলাধুলাসহ শিক্ষামূলক এসব কার্যক্রম সেটি বাস্তবায়নে বড় ভূমিকা পালন করবে। ভবিষ্যতেও যেন এ ধরনের আয়োজন অব্যাহত থাকে সে বিষয়ে সবার প্রতি আহ্বান জানাব। 

খেলার আয়োজন সম্পর্কে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন বলেন, এমন আয়োজনের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমরা চাই নেতাকর্মীদের মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ এবং সুন্দর সম্পর্ক গড়ে উঠুক। 

এই প্রীতি ম্যাচে আওয়ামী লীগের দপ্তর একাদশ টসে জয়লাভ করে বেটিংয়ের সিদ্ধান্ত নেয়। তারা ১৬ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২১ রান সংগ্রহ করে। জবাবে ঢাকা মহানগর দক্ষিণের দপ্তর একাদশ ৫ উইকেট হারিয়ে ১০.২ ওভারেই বিশাল জয় তুলে নেয়। ৫০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হন ঢাকা মহানগর দক্ষিণের দপ্তর একাদশের মো. রতন।

আওয়ামী লীগের দপ্তর একাদশের সদস্যরা হলেন- সায়েম খান (অধিনায়ক), মো. আলাউদ্দিন, আদিত্য নন্দী, রায়হান কবির, বনফুল, সায়মন খান, নজরুল ইসলাম পাঠান, হাবিব, অনিক পাল, রাজীব সরদার, আবুল হোসেন, শাওন গরামী, কৌশিক এবং সজীব মোল্লা।

অপরদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর একাদশের সদস্যরা হলেন- রিয়াজ উদ্দিন (রিয়াজ) উদ্দিন (অধিনায়ক), আনিসুর রহমান, মুস্তাফিজুর রহমান শাহরিয়ার, নূর মোহাম্মদ মিঠু, আবুল হোসেন, রতন, তানভীর, লিজান, নসিব, সবুজ, আশরাফুল, রায়হান, আবির এবং রাব্বি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম