Logo
Logo
×

আওয়ামী লীগ

নানকের প্রচারণায় ছাত্রলীগের বিশাল শোডাউন

Icon

মোহাম্মদপুর (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ০৭:১০ পিএম

নানকের প্রচারণায় ছাত্রলীগের বিশাল শোডাউন

ঢাকা-১৩ আসনে নৌকার মনোনীত প্রার্থী জাহাঙ্গীর কবির নানকের প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগসহ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নেতাকর্মীরা বিশাল শোডাউন করেছেন।

রোববার বিকাল ৩টায় রাজধানীর শ্যামলী পার্ক মাঠ থেকে শোডাউনটি শুরু হয়।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীমের নেতৃত্বে ছাত্রলীগের বিভিন্ন থানা এবং ওয়ার্ডের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

শোডাউনটি শ্যামলী পার্ক মাঠ থেকে শুরু হয়ে রিং রোড, শিয়া মসজিদ ও আল্লাহ করীমসহ আশপাশের এলাকা প্রদক্ষিণ করে।

এর আগে বেলা ১১টায় মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে নারী উদ্যোক্তাদের সঙ্গে আলোচনা ও মতবিনিময় সভা করেন জাহাঙ্গীর কবির নানক। এ সময় তিনি বলেন, দেশের নারী উদ্যোক্তারা আত্মপ্রত্যয়ী। আমি সব নারী উদ্যোক্তাদের উদ্যোগকে স্বাগত জানাই। মনে রাখতে হবে, এই বাংলাদেশ কোথায় ছিল। আর শেখ হাসিনার নেতৃত্বে এখন কোথায় আছে। বাংলাদেশ এক সময় অন্ধকারে নিমজ্জিত ছিল। এ দেশে একজন নারী ভবিষ্যতের স্বপ্নও দেখতে পারত না। কিন্তু এখন এবার যারা প্রথম ভোটার তারা বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখেন। কারণ আমাদের নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন স্বপ্নবাজ মানুষ এবং তিনি স্বপ্নকে সফল করার একজন প্রত্যয়ী নেত্রী, রাষ্ট্রনায়ক। শেখ হাসিনার নেতৃত্বে নারী সমাজ আজকে এগিয়ে গেছে। আজকে নারী সমাজ শুধু ক্ষুদ্র উদ্যোক্তা নয় বড় বড় শিল্প উদ্যোক্তাও হয়েছেন। 

বিএনপিকে উদ্দেশ করে নানক বলেন, বাংলাদেশে বড় রাজনৈতিক দল যারা ছিল, তাদের মধ্যে যারা ভোট বর্জনের রাজনীতি করছে, ভোট প্রতিরোধের রাজনীতি করছে তারা দেশ থেকে নিঃশেষ ও বিলিন হয়ে গেছে। যারা প্রথমবার ভোটার হয়েছেন তারা এই বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখেন।

তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে। আগামী ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচন গণতন্ত্রের জন্য গুরুত্বপূর্ণ, গণতন্ত্র রক্ষার নির্বাচন। এ নির্বাচন স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। এ নির্বাচন অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থা রক্ষার নির্বাচন। এ নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার নির্বাচন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম