Logo
Logo
×

আওয়ামী লীগ

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে ধরে রাখতে হবে: মতিয়া চৌধুরী

Icon

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ১২:০০ এএম

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে ধরে রাখতে হবে: মতিয়া চৌধুরী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নৌকা প্রতীকের সমর্থনে শেরপুরের নালিতাবাড়ীতে নির্বাচনি পথসভা করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলা শাখা। রোববার বিকালে নালিতাবাড়ী পৌর শহরের হিরš§য়ী স্কুল অ্যান্ড কলেজ মাঠে ওই পথসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শেরপুর জেলার সম্পাদক রাজিয়া সুলতানার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগ প্রার্থী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী। 

পথসভায় মতিয়া চৌধুরী বলেন, কোনো ধরনের সুবিধা আনলে নালিতাবাড়ীর মানুষের ভালো হবে, কিভাবে দেশটা সুন্দরভাবে চলবেÑ এগুলো ভেবেই লেগে থেকে আমি কাজ করার চেষ্টা করছি। তাই নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। কেন না উন্নয়ন একদিনের ব্যাপার না। পাঁচটি বছর ধরে একটি পার্টি কাজ করে একটি ভালো কাজ করতে পারে। তিনি আরও বলেন, আমরা গর্ব করি না। তবে নালিতাবাড়ীর নিবেদনে আমরা কিছু হলেও সেবা করতে পেরেছি।

বক্তব্য রাখেন, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সহ-সভাপতি হাবিবুর রহমান ডিপু, যোগেন চন্দ্র রায়, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, পৌর মেয়র আবু বকর সিদ্দিক ও শহর যুব লীগের সভাপতি মেহেদী হাসান রাজন প্রমুখ। পথসভায় আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টির বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম