Logo
Logo
×

আওয়ামী লীগ

জয়ী হলে বঙ্গবন্ধুকে উৎসর্গ করব: চিত্রনায়ক ফেরদৌস

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৮:২৮ পিএম

জয়ী হলে বঙ্গবন্ধুকে উৎসর্গ করব: চিত্রনায়ক ফেরদৌস

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হলে এ বিজয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করবেন বলে জানিয়েছেন ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

শনিবার নিজের নির্বাচনি এলাকায় প্রচার-প্রচারণা ও গণসংযোগকালে সাংবাদিকদের তিনি একথা জানান।

ফেরদৌস আহমেদের নির্বাচনি প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে আসনটির পুরো এলাকা। ভোটারদের দুয়ারে দুয়ারে যাওয়া অব্যাহত রয়েছে নৌকার এ প্রার্থীর। প্রতীক বরাদ্দের পর থেকেই তিনি ছুটে চলেছেন অলিগলিতে। ‘ভোট আপনার অধিকার, উন্নয়ন আমার অঙ্গীকার’ এ স্লোগানে নির্বাচনি প্রচার-প্রচারণা, গণসংযোগ ও উঠান বৈঠকসহ নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

শনিবার সকাল থেকেই ধানমন্ডি, পান্থপথ, কলাবাগান ও কাঠালবাগানসহ ডিএসসিসির ১৬নং ওয়ার্ডের প্রায় প্রতিটি এলাকা ও অলিগলিতে ছুটে গেছেন চিত্রনায়ক ফেরদৌস। একইভাবে ১০ আসনে তার পক্ষে ওয়ার্ডে ওয়ার্ডে নির্বাচনি প্রচার-প্রচারণা, মিছিল ও গণসংযোগ করেছেন নেতাকর্মী-সমর্থকরা। 

এদিকে হাতে সময় খুব কম হলেও ফেরদৌস সবার কাছেই যেতে চান বলে এলাকাবাসীদের জানিয়েছেন। ফেরদৌস বলেন, আমি আশার চাইতেও মানুষের কাছে বেশি ভালোবাসা পেয়েছি। সবার সাড়ায় বোঝা যাচ্ছে আসনটিতে আমি অবশ্যই জয়লাভ করব, ইনশাআল্লাহ। আমি আশাবাদী সর্বোচ্চ ভোটে জনগণ আমাকে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে এখানকার সব শিক্ষাপ্রতিষ্ঠানসহ অবকাঠামোগত উন্নয়ন সর্বাধুনিকভাবে করব। এখানে সব ধরনের নাগরিক সুবিধা রয়েছে, সেগুলোকে আরও স্মার্ট করে তুলব ইনশাআল্লাহ। বিশেষ করে আমি জয়ী হলে এ বিজয় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম