Logo
Logo
×

আওয়ামী লীগ

‘বাঙালির সমৃদ্ধির পথে এগিয়ে চলার বাতিঘর শেখ হাসিনা’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৩ এএম

‘বাঙালির সমৃদ্ধির পথে এগিয়ে চলার বাতিঘর শেখ হাসিনা’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বাঙালির সমৃদ্ধির পথে এগিয়ে চলার বাতিঘর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বুধবার বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের জেলা কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া, কেক কাটা এবং অসহায় দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশপ্রেম দিয়ে এদেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আগামীতে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার দক্ষতা, দূরদর্শিতা এবং মেধার কল্যাণে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। জননেত্রী শেখ হাসিনা তার পিতার মতোই এদেশের মানুষের জন্যে নিজেকে বিলিয়ে দিয়েছেন। তিনি সব সময় দেশ এবং দেশের মানুষের কথা ভাবেন। তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম পাটওয়ারী দুলাল।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামের সঞ্চলনায় এ সময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সন্তোষ দাস, আব্দুর রশিদ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন, দপ্তর সম্পাদক শাহ আলম মিজি, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম ওহিদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম