Logo
Logo
×

আওয়ামী লীগ

হত্যা ও লাশের রাজনীতি করে বিএনপি: শেখ পরশ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৩, ১০:৪০ পিএম

হত্যা ও লাশের রাজনীতি করে বিএনপি: শেখ পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি হিংসার রাজনীতি করে। বাংলা ভাইয়ের মতো জঙ্গি সৃষ্টি করে বোমাবাজি, হত্যা ও লাশের রাজনীতি করে দলটি। এই সন্ত্রাসী দলটি, নিজেদের টিকিয়ে রাখার জন্য পাকিস্তানি গোয়েন্দা সংস্থা এবং এলিট শ্রেণির স্বার্থ রক্ষা করে। 

তিনি বলেন, আজকে যুবসমাজ দলটির (বিএনপি) রাজনীতি নিষিদ্ধ করার দাবি করছে। বিএনপির রাজনীতি নিষিদ্ধ করা এই প্রগতিশীল ও উন্নয়নশীল বাংলাদেশের সময়ের দাবি। 

ঢাকা জেলা আওয়ামী লীগ অফিস ভবন অডিটোরিয়াম তেজগাঁও মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে শুক্রবার ‘১৫ আগস্ট ও ২১ আগস্টে শহীদদের স্মরণে’ আলোচনা সভায় পরশ এসব কথা বলেন। 

যুবলীগ চেয়ারম্যান বলেন, ৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যার পর থেকে ওরা (বিএনপি) স্বপ্নে বিভোর হয়ে আছেন কিভাবে শেখ হাসিনাকে হত্যা করা যায়? সেই মানসিকতা থেকেই ২১ আগস্ট ঘটাতে চেয়েছিলেন? 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। 

বক্তব্য দেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম