Logo
Logo
×

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীকে ‘হত্যার হুমকি’

‘সন্ত্রাসী চাঁদকে’ গ্রেফতারের দাবি কামাল হোসেনের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২১ মে ২০২৩, ১১:১৭ পিএম

‘সন্ত্রাসী চাঁদকে’ গ্রেফতারের দাবি কামাল হোসেনের

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া রাজশাহীর জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে গ্রেফতারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

তিনি বলেছেন, গণতন্ত্রের মানুষ কন্যা, যিনি সততার মাধ্যমে দেশের সব সংকট মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে কবরে পাঠানোর কথা বলে ‘সন্ত্রাসী’ চাঁদ। তাকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে। রাজশাহীর সন্ত্রাসী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে অনতিবিলম্বে আইনের মুখোমুখি করতে হবে।

রোববার বিকালে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণার অংশ হিসেবে গাছায় উপজেলা আওয়ামী লীগের পথসভায় তিনি এ দাবি জানান।

কামাল বলেন, আমরা মনে করি- চাঁদের এমন হুমকির জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ও তারেক জিয়া দায়ী। এই বক্তব্য দেওয়ার পর বিএনপির সন্ত্রাসীদের রাজপথে নামার কোনো অধিকার নেই। যারা এ ধরনের বক্তব্য দিয়েছে, আওয়ামী লীগের নেতাকর্মীদের উচিত এদেরকে ধরে এনে জনতার আদালতে বিচার করা।

আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, আমাদের শপথ নিতে হবে ’৭৫-এর খুনি আর ২১ আগস্টের খুনিদের প্রতিনিধিরা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করছে, মিথ্যাচার করছে, হত্যার হুমকি দিচ্ছে, তাদেরকে বিন্দুমাত্র ছাড় দেওয়া যাবে না। এদের নেতা তারেক জিয়ার নির্দেশে একুশে আগস্টে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিল। সেই তারেক জিয়ার প্রেতাত্মারা, তারেক জিয়ার সন্ত্রাসীরা, আজকে আবার নতুন করে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযুদ্ধের স্বপক্ষের সব মানুষকে আজকে বিএনপি-জামায়াত, সন্ত্রাসী ও খুনিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, যেখানে তারা এ ধরনের সমাবেশ করবে, শেখ হাসিনাকে হত্যার হুমকি দিবে, সেই সমাবেশ বাংলাদেশের মাটিতে হতে দেওয়া হবে না। এই হোক আমাদের দৃঢ় অঙ্গীকার। 

পথসভায় উপস্থিত ছিলেন গাছা থানা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক হাজী আজম আলী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম