Logo
Logo
×

আওয়ামী লীগ

‘একমাত্র শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৩, ০৮:২১ পিএম

‘একমাত্র শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা মানবসেবায় বিশ্বের কাছে এক অনন্ত দৃষ্টান্ত। তিনি সবসময় অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা আজ ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে। মানুষের অধিকার প্রতিষ্ঠা হয়েছে। শেখ হাসিনার হাতেই একমাত্র বাংলাদেশ নিরাপদ। 

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরে প্রতিবন্ধীদের জন্য কাজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রতিবন্ধীরা এখন সমাজের বোঝা নয়, তাদেরকে জনশক্তিতে পরিণত করেছেন শেখ হাসিনা।

বুধবার বিকালে চাঁদপুর শহরের সিটি কলেজ মিলনায়তনে সুজিত রায় নন্দীর প্রতিষ্ঠিত ফরাক্কবাদ ডিগ্রি কলেজ ও চাঁদপুর সিটি কলেজের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিবন্ধী, এতিম, কমিউনিটি পুলিশ এবং ডিঙি নৌকার মাঝিদের মাঝে বস্ত্র ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল সারা বিশ্বে অটিস্টিক শিশুর অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বেই আজ দেশে প্রতিবন্ধীদের সুরক্ষিত করা হয়েছে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দিলীপ চন্দ্র দাস, সিটি কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলাম। 

অনুষ্ঠানে চাঁদপুর সিটি কলেজের দাতা সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান পাটোয়ারীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ফরক্কাবাদ ডিগ্রি কলেজের স্থায়ী দাতা সদস্য ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূইয়া।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম