Logo
Logo
×

আওয়ামী লীগ

বিএনপি আন্দোলনের নামে মানুষের কষ্ট বাড়ানোর পাঁয়তারা করছে: বাহাউদ্দিন নাছিম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২৩, ০৯:১৪ পিএম

বিএনপি আন্দোলনের নামে মানুষের কষ্ট বাড়ানোর পাঁয়তারা করছে: বাহাউদ্দিন নাছিম

পবিত্র রমজান মাসে বিএনপি আন্দোলনের নামে মানুষের কষ্ট বাড়ানোর পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। 

তিনি বলেন, রমজান মাস হলো সংযমের মাস। বাংলাদেশের ইতিহাসে রমজান মাসে কোনো রাজনৈতিক দল আন্দোলন সংগ্রাম করে মানুষের ভোগান্তি সৃষ্টি করেছে- এমন নজির নেই। মানুষের কষ্ট লাঘব করার কোনো চেষ্টাই বিএনপির মাঝে নেই। তারা আন্দোলনের নামে মানুষের কষ্ট বাড়ানোর পাঁয়তারা করছে।

মঙ্গলবার বিকালে মিরপুর-১০ নম্বর গোলচত্বর ফলপট্টিতে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

বক্তব্যের শুরুতেই বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের জন্য বাহাউদ্দিন নাছিম দুঃখ প্রকাশ এবং সবার প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহে আলম মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল কুমার চ্যাটার্জী, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ বক্তব্য দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম