Logo
Logo
×

স্বজন সমাবেশ

বিজয়নগর উপজেলায় ‘স্বজন সমাবেশ’-এর আত্মপ্রকাশ

Icon

এস এম কামরুল হাসান শান্ত

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩, ০৯:২৮ পিএম

বিজয়নগর উপজেলায় ‘স্বজন সমাবেশ’-এর আত্মপ্রকাশ

বিজয়নগর উপজেলার বেগম মরিয়ম মেমোরিয়াল মডেল স্কুল প্রাঙ্গণে প্রাণবন্ত আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য ‘স্বজন সমাবেশ’-এর কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে দৈনিক যুগান্তর বিজয়নগর উপজেলা প্রতিনিধি এস এম কামরুল হাসান শান্তর সভাপতিত্বে উপস্থিত ছিলেন টনকী ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যাপক মো. সাদেকুল ইসলাম রতন, বিজয়নগর উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন সভাপতি হাজী মো. শাহ আলম, মৌলানা মোফাজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক মো. ফরিদুল ইসলাম। 

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য ‘স্বজন সমাবেশ’-এর কমিটিতে বিজয়নগর উপজেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মোহাম্মদ সেলিম চৌধুরীকে সভাপতি ও সূফী সৈয়দ বাহা উদ্দিন ইসলামী একাডেমির প্রধান শিক্ষক মো. মহি উদ্দিন রুবেলকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। 

ওই কমিটিতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন মো. মাহিদুল ইসলাম, মাওলানা সিরাজুল ইসলাম, মো. অলি আহমেদ, মো. দুলাল আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান হেলন, মো. সাদ্দাম দেওয়ান, মো. পলাশ মিয়া, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহনেওয়াজ শাহ, মো. জিয়াউর রহমান রিফাত, আমানুল রশিদ ভ‚ইয়া, কোষাধ্যক্ষ মো. আব্দুল হামিদ, দপ্তর সম্পাদক শ্যামল সরকার নিলয়, প্রচার সম্পাদক মো. সাইমন মিয়া, ক্রিড়াবিষয়ক সম্পাদক আল আমিন, সাহিত্যবিষয়ক সম্পাদক তানিয়া সিদ্দিকা, শিক্ষা ও পাঠাগারবিষয়ক সম্পাদক আব্দুল মাজিদ, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ ফখরুল ইসলাম, মহিলাবিষয়ক সম্পাদক মারিয়া আক্তার মুন্নি, স্বেচ্ছাসেবক সম্পাদক মো. মেহেদী হাসান, স্বেচ্ছাশ্রমবিষয়ক সম্পাদক মো. মামুন মিয়া, পাঠচক্রবিষয়ক সম্পাদক পলাশ কুমার দাস, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ইন্দ্রজিৎ বিশ্বাস মিঠু, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক নিয়ামুল ইসলাম। নির্বাহী সদস্য হয়েছেন মো. হেলাল মিয়া, হালিমা চৌধুরী, মো. জাহাঙ্গীর হোসেন, মো. মোশাররফ হোসেন, মোছা. ফাহমিদা আক্তার, মোছা. নাঈমা সুলতানা, মো. মুক্তার হোসেন, মো. কামাল হোসেন, মো. ইমাম হোসেন, মো. সাদ্দাম হোসেন শিশির, মো. সোহেল রানা, শাহরিয়ার রুকন, আবু কাউছার, সমির পাল, মো. মোস্তফা কামাল খাঁন সোহেল, মো. মনির হোসেন দস্তগীর ও লিটন দেব।

এ নতুন কমিটির প্রথম সভায় সবার মতামতের ভিত্তিতে একটি উপদেষ্টা কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নতুন এ কমিটির মাধ্যমে উপস্থিত সবাই দৈনিক যুগান্তর পত্রিকার সুনাম অক্ষুণ্ণ রেখে পাঠক বৃদ্ধির পাশাপাশি দেশাত্মবোধের দায়বদ্ধতা থেকে সামাজিক ও মানবিক কাজে নিজেদের নিয়োজিত করার অঙ্গিকার ব্যক্ত করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম