Logo
Logo
×

স্বজন সমাবেশ

মিরপুর স্বজন সমাবেশের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

Icon

মিরপুর প্রতিনিধি

প্রকাশ: ১৭ মার্চ ২০২৩, ০৯:১৮ পিএম

মিরপুর স্বজন সমাবেশের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বৃহত্তর মিরপুর স্বজন সমাবেশের উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া, কেক কাটা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার সকাল ৯টায় মিরপুর ১১ নম্বর এভিনিউ-৫ মিরপুর আইডিয়াল স্কুলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে মিরপুর আইডিয়াল স্কুলের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়। মিরপুর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক কামরুল হাসান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ঢাকা ডিভিশনের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী।  

প্রধান অতিথির বক্তব্যে জোয়ারদার তাবেদুন নবী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সবাইকে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। এজন্য তাদের সুনাগরিক  হতে হবে। বঙ্গবন্ধুর মতো দেশের জন্য ত্যাগ করার মানসিকতা গড়ে তুলতে আগামী প্রজন্মের প্রতি আহ্বান জানান তিনি। 

এ সময় যুগান্তর স্বজন সমাবেশ বৃহত্তর মিরপুরের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করে ভবিষ্যতে এ সংগঠনের সঙ্গে প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বৃহত্তর মিরপুর স্বজন সমাবেশের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, মো.  তানভীর হোসাইন, মো. শফিউল্লাহ মিরাজ, মো. মাসুদুর রহমান সোহেল, সদস্য মো. নজরুল ইসলাম মোহাম্মদ ওয়াহাব আহমেদ, শাহ মান্না, আলমগীর হোসেন হেলাল, প্রভাষক মো. রুহুল আমিন পাখি, শেখ সাদ কায়সার সুমন ও  স্বজন উপদেষ্টা আফজাল হোসেন, মিরপুর আইডিয়াল স্কুলের পরিচালক মইনুল ইসলাম মাহফুজ, মো. নাসির উদ্দীন, স্কুলের শিক্ষক আল আমিন, সিনিয়র শিক্ষিকা রুমানা রেজা, সালমা বেগম, লাকি বেগম, আইরিন সুলতানা ও রোজিনা সুলতানা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম