Logo
Logo
×

দুর্ঘটনা

ঢামেক মর্গে পড়ে আছে শিশুসহ ৫ মরদেহ, খোঁজে আসছেন না কেউ

Icon

মোহাম্মদপুর (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ১০:৪৮ পিএম

ঢামেক মর্গে পড়ে আছে শিশুসহ ৫ মরদেহ, খোঁজে আসছেন না কেউ

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে শিশুসহ ৫টি মরদেহ পড়ে আছে। অগ্নিকাণ্ডের ঘটনার দীর্ঘ সময় পার হলেও এখনো এই পাঁচ মরদেহের খোঁজে কেউ আসেননি। 

এই পাঁচ মরদেহের মধ্যে ৩ বছর বয়সি এক শিশু ও ৩৫ বছর বয়সি এক নারী এবং তিনজন পুরুষ রয়েছেন; যাদের খোঁজ করতে হাসপাতালে এখনো কেউ আসেননি বলে জানা গেছে।

জরুরি বিভাগে মর্গের দায়িত্বে থাকা আলমগীর হোসেন জানান, গতকাল (বৃহস্পতিবার) রাত থেকে যে কয়েকটি মরদেহ এসেছে, সেগুলোর মধ্যে বেশ কয়েকটি শনাক্ত করে স্বজনরা নিয়ে গেছেন। তবে এখন পর্যন্ত ৫টি মরদেহের সন্ধানে কেউ আসেননি। তাদের খোঁজে কেউ না আসায় পরিচয় শনাক্ত করাও সম্ভব হচ্ছে না। এর মধ্যে ছোট্ট একটি শিশু রয়েছে। যাকে দেখে আমাদেরও খারাপ লাগছে। কে এই শিশু। এখনো তার পরিবারের কেউ শিশুটির অবস্থান কিংবা খোঁজ নিতে আসছেন না কেন? 

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। এরপর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম