Logo
Logo
×

বিনোদন

বিয়ের আগেই মা হন, ছেলের ইচ্ছাতেই যাকে বিয়ে করলেন এমি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৪, ০৯:৪৩ এএম

বিয়ের আগেই মা হন, ছেলের ইচ্ছাতেই যাকে বিয়ে করলেন এমি

রূপকথার বিয়ে সারলেন অ্যামি জ্যাকসন ও এড ওয়েস্টউইক। তাদের দুজনের এ বিয়ের ছবি এলো সামাজিকমাধ্যমে সামনে। ইনস্টাগ্রামে একটি যৌথ পোস্টের মাধ্যমে তাদের স্বপ্নের বিয়ের প্রথম ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন এ দম্পতি। ইতালিতে স্বপ্নের বিয়ে সারলেন ‘এক দিওয়ানা থা’র অভিনেত্রী। সাক্ষী থাকল ৫ বছরের শিশুপুত্র। 

খ্রিস্টান রীতিতে বিয়ে সারলেন অ্যামি। ‘সিং ইজ ব্লিং’ অভিনেত্রীর দেখা মিলল সাদা গাউনে। লেসের কাজ করা কাঁধখোলা গাউনে মোহময়ী অ্যামি, তার মাথার সুবিশাল ভেল তাকে আরও সুন্দর করে তুলেছে। হাতে সাদা গোলাপের তোড়া। এড একটি সাদা টাক্সিডো পরেছিলেন। শ্বেতশুভ্র বেশে আকর্ষক দেখাল দুজনকেই। সাদা ফুলে ভরা বিয়ের ভেন্যুর অন্দরসজ্জা তাক লাগানো। প্রথম ছবিতে বউকে কাছে টানতে দেখা গেল এডকে। অ্যামির ওপর থেকে চোখ সরছে না তার। জুটি ছবির ক্যাপশনে লিখেছেন— ‘যাত্রা সবে শুরু হয়েছে’।

ইতালিতে অ্যামির বিয়ের অংশ হলেন তার ৫ বছরের পুত্র আন্দ্রেয়াসও। অ্যামি ও তার সাবেক প্রেমিক জর্জ পানায়িওটোর পুত্র আন্দ্রেয়াস। ২০১৯ সালে বিয়ে না করেই মা হয়েছিলেন অ্যামি, ২০২১ সালে সম্পর্কে ইতি টানেন দুজনে। পরের বছর অর্থাৎ ২০২২ সালে শুরু অ্যামি-এডের সম্পর্ক। 

বলিউড ও দক্ষিণী ছবির পরিচিত মুখ অ্যামি, একটা সময় ‘এক দিওয়ানা থা’ কো-স্টার প্রতীক বব্বরের সঙ্গে চুটিয়ে প্রেমও করেছিলেন। তবে সম্পর্কে টেকেনি।

এর আগে ২০২২ সাল থেকে অ্যামির সঙ্গে সম্পর্কের শুরু ‘গসিপ গার্ল’ সিরিজের অভিনেতা এড ওয়েস্টউইকের। একটি খেলার মাঝে দেখা দুজনের। তারপর শুরু প্রেম। চলতি বছরের জানুয়ারিতে সুইজারল্যান্ডে রূপকথার বাগদান পর্ব সেরেছিলেন তারা। বছর ঘোরার আগেই বিয়েটা সারলেন।

অন্যদিকে হলিউডের সুপরিচিত একজন অভিনেতা এড ওয়েস্টউইক। ২০০৬ সালে 'চিলড্রেন অফ মেন' দিয়ে অভিনয় জীবন শুরু করেন। ২০০৭ থেকে ২০১২ সাল পর্যন্ত তিনি দ্য সিব্লিউ নেটওয়ার্কের 'গসিপ গার্ল'-এ প্লেবয় চাক বাসের ভূমিকায় অভিনয় করার জন্য সবচেয়ে বেশি পরিচিত। 'হোয়াইট গোল্ড'-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন এড।

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে অ্যামি জানিয়েছিলেন, ছেলে আন্দ্রেয়াস এডকে দুই বছর বয়স থেকে চেনে এবং সে চেয়েছিল মায়ের সঙ্গে এডের বিয়েটা হোক। বাগদানের পর এ অভিনেত্রী বলেন, 'সে (আন্দ্রেয়াস) খুব খুশি ছিল। খুব মজার ব্যাপার— কারণ কয়েক মাস আগে, আমার আঙুলে একটা আংটি ছিল সেটি দেখে ছেলে বলল— 'মা, তুমি বিয়ে করোনি? আরও জিজ্ঞেস করল, 'এডি মাম্মিকে বিয়ে করছ না কেন?' আমি বললাম— 'এডি তো আমাকে জিজ্ঞাসা করেনি। তখনই এডি বলল, ‘ঠিক আছে, আমি শিগরিগই জিজ্ঞাসা করে নিচ্ছি’।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম