Logo
Logo
×

হলিউড

মেগান মার্কেল নতুন খবর দিলেন 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৪, ০৮:২৩ এএম

মেগান মার্কেল নতুন খবর দিলেন 

ব্রিটেনের রাজপরিবারকে নিয়ে সবসময় চলে নানান আলোচনা। এই পরিবারের বিষয়ে সাধারণ মানুষের আগ্রহের শেষ নেই। এই রাজপরিবারের অন্যতম সদস্য প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। তাদের বিয়ে থেকে আনুষ্ঠানিকভাবে রাজপদ ছাড়ার পরের সময় সবকিছু নিয়েই চলে নানান আলোচনা। এবারে সেই আলোচনার কেন্দ্রবিন্দু সাবেক ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল। কারণ ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে নতুন শো নিয়ে আসছেন তিনি। নতুন এই শোটি টেলিভিশনেও প্রচার করা হবে বলে শোনা যাচ্ছে।

প্রিন্স হ্যারির স্ত্রীর সুবাদে মেগান বিভিন্ন সময়ে আলোচনায় থাকলেও অভিনয়ের জন্য তিনি আগে থেকেই পরিচিত ছিলেন ছোট পর্দার দর্শকের কাছে। মেগান একজন মার্কিন অভিনেত্রী, মডেল এবং মানবাধিকার কর্মী। মেগান মার্কেলের প্রতিনিধি সম্প্রতি ভোগ ম্যাগাজিনকে নিশ্চিত করেছেন, বর্তমানে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্সের সঙ্গে তার একটি শো–এর নির্মাণকাজ চলছে। মার্কিন ফ্যাশন ম্যাগাজিন ভোগের এক প্রতিবেদন থেকে মেগানের নতুন কাজে বিষয়ে বিস্তারিত জানা যায়।    

লাইফস্টাইল সংক্রান্ত বিষয় নিয়েই নতুন অনুষ্ঠানটি হতে যাচ্ছে তবে এর নাম এখনো প্রকাশ করা হয়নি। অনুষ্ঠানটি পরিচালনা করবেন মাইকেল স্টিড। তিনি এর আগে অ্যামি জয়ী সিরিজ ‘অ্যান্থনি বোর্ডেন: পার্টস আননোন’ এ কাজ করেছিলেন। এখনও নিশ্চিত না হলেও গুঞ্জন চলছে প্রিন্স হ্যারিকেও মেগানের সঙ্গে দেখা যাবে। 

অন্যদিকে চলতি বছরের মার্চ মাসেই ‘আমেরিকান রিভেরা অর্চার্ড; নামে নতুন লাইফস্টাইল ব্র্যান্ড চালু করছেন মেগান মার্কেল। আর এর কিছুদিন পর নতুন খবর এলো। অনেকে বলছেন, নতুন কোম্পানি এবং নেটফ্লিক্সের শোর এই দুইয়ের সঙ্গে যোগসূত্র আছে। তবে এ নিয়ে এখনো কিছু বলছেন না মেগান মার্কেল। অন্যদিকে প্রিন্স হ্যারিও নেটফ্লিক্সের সঙ্গে ইউএস ওপেন পোলো চ্যাম্পিয়নশিপ সম্পর্কিত একটি ননফিকশন শোতে কাজ করবেন।

হ্যারি এবং মেগান চার বছর আগে নেটফ্লিক্সের কয়েক মিলিয়ন ডলারের চুক্তি করেছিল। সে সূত্র ধরেই এই দম্পতির তাদের নিজেদের গল্পে নির্মিত ‘হ্যারি এবং মেগান’ তথ্যচিত্রটি নেটফ্লিক্সে মুক্তি পায়।

মেগানের জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে। তার অভিনয় জীবন শুরু হয় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে। তিনি আমেরিকান টিভি লিগ্যাল ড্রামা স্যুট–এ সাতটি সিজনে (২০১১–২০১৮) রাচেল জেনের ভূমিকায় অভিনয় করেন। একটি সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয় ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম