Logo
Logo
×

সরকার

মাঠ প্রশাসনে রদবদল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪০ পিএম

মাঠ প্রশাসনে রদবদল

মাঠ প্রশাসনে চারজন যুগ্ম সচিবকে অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসাবে পদায়ন করা হয়েছে। দুজন অতিরিক্ত বিভাগীয় কমিশনারকে মাঠ প্রশাসন থেকে প্রত্যাহার করে বিভিন্ন দপ্তরে পদায়ন কর হয়েছে। এছাড়া একজন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব নিয়োগ দেওয়া হয়েছে। 

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়।

জারি করা আদেশে, স্বাস্থ্যসেবা বিভাগের মোহাম্মদ রোকন উদ্দিনকে সিলেটে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের পরিচালক তরফদার মো. আক্তার জামীলকে রাজশাহীতে, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হারুন আর রশিদকে চট্টগ্রামে এবং পায়রা বন্দর কর্তৃপক্ষের সদস্য মো. সোহরাব হোসেনকে অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসাবে বরিশালে পদায়ন করা হয়েছে।

পৃথক আদেশে বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. পারভেজ হাসানকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে এবং চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলমকে স্থানীয় সরকার বিভাগে পদায়ন করা হয়েছে।

ভিন্ন আদেশে কুমিল্লার মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার আবদুস সামাদ শিকদারকে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) এবং মো. রফিকুল ইসলামকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সহকারী একান্ত সচিব হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম