Logo
Logo
×

সরকার

বর্তমান সরকারের উন্নয়নের কোনো ঘাটতি নেই: সমাজকল্যাণমন্ত্রী

Icon

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ১১:০১ পিএম

বর্তমান সরকারের উন্নয়নের কোনো ঘাটতি নেই: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করে নির্বাচিত করেছেন, আমি পুনরায় পাঁচটি বছরের জন্য আপনাদের কাছে চিরকৃতজ্ঞ হয়ে থাকব। আপনাদের আস্থা, ভালোবাসা ও দোয়া সমর্থন আছে বলেই আজ আমি নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হয়েছি। 

শনিবার দুপুরে সদর উপজেলার হানারচর ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে আয়োজিত নির্বাচনপরবর্তী কেন্দ্র কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, হানারচর ইউনিয়নবাসীর জন্য বিগত দিনগুলো যেভাবে নিরলসভাবে কাজ করেছি- ইনশাআল্লাহ এখনো আপনাদের সেবা করে যাব। এটি একটি নদী ভাঙন এলাকা। নদীর বাঁধ নির্মাণ করা হয়েছে অনেকাংশ, যেটুকু কাজ বাকি আছে সেটুকুও চলমান আছে। হানারচরে প্রতিটি পরিবারই নদীর সঙ্গে তাদের কর্ম জড়িত এবং জীবিকা নির্বাহের এ নদীই একমাত্র সম্পদ। আমি নির্বাচনের আগে আপনাদের কাছে থেকে অভিযোগ পেয়েছি আপনারা নদীতে জাল পেতে মাছ শিকারকালে নৌ-পুলিশ এসে আপনাদের জালসহ ধরে নিয়ে যায়। আমি এ বিষয় নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছি। যে বৈধ জাল পেতে মাছ শিকার করবে তাকে কেন ধরে নিয়ে যাবে? তাদের কাছ থেকে বিভিন্নভাবে টাকা আদায় করে নিয়ে যায়-অচিরেই সমস্যাটা সমাধান করব। 

এ সময় জেলেদের উদ্দেশে তিনি বলেন, আপনারাও সরকার ঘোষিত মা ইলিশ এবং মার্চ-এপ্রিলে জাটকা নিধনের অভিযানের সময় মাছ ধরা থেকে বিরত থাকবেন। বর্তমান সরকারের উন্নয়নের কোনো ঘাটতি নেই।

তিনি আরও বলেন, আর কয়েক মাস পরই উপজেলা নির্বাচন আসছে, যদি প্রতীক দেওয়া হয় আপনারা নৌকার লোক নৌকায় ভোট দেবেন এবং যদি তা না হয়- কে আওয়ামী লীগ করে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আ. সাত্তার রাঢ়ীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী প্রমুখ।

উপস্থিত ছিলেন- সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, সংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আইয়ূব আলী বেপারী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কোভিদ সুমন, ইউপি সদস্য মো. কালু চকিদার, আওয়ামী লীগ নেতা মুকবুল মিয়াজী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহাদাত হাওলাদার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. শামছুল হক, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ, যুগ্ম আহ্বায়ক মো. নাজমুল হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম