Logo
Logo
×

সরকার

প্রশাসনের উচ্চপর্যায়ে রদবদল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ১০:২১ পিএম

প্রশাসনের উচ্চপর্যায়ে রদবদল

প্রশাসনের উচ্চপর্যায়ে রদবদল করেছে সরকার। বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান, বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের মহাপরিচালক (ডিজি), বঙ্গবন্ধু নভোথিয়েটারের মহাপরিচালক এবং  উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বেশ কিছু পদে রদবদল করা হয়েছে। 

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়। 

জারি করা প্রজ্ঞাপনে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাঈদ মাহমুদ বেলাল হায়দারকে বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান, ডাক ও টেলিযোগযোগ বিভাগের অতিরিক্ত সচিব জিনাত আরাকে বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের ডিজি, সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকারিয়াকে বঙ্গবন্ধু নভোথিয়েটারের ডিজি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে ন্যাশনাল প্রোগ্রাম কো-অর্ডিনেটর হিসেবে সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এসইডিপি) এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক ড. উত্তম কুমার দাশকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে। 

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মো. আরিফুল ইসলাম প্রিন্স, সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পদায়নের জন্য খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ে ন্যস্ত কেএম আবু নওশাদ এবং ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মো. ইয়াছিন আরাফাত রানাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের জন্য বরিশাল বিভাগীয় কমিশনারের অধীনে ন্যস্ত করা হয়েছে। 

পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মো. জাকির হোসেন, রাজশাহীর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার নাজমুল আলম, ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার আতিকুল ইসলাম, রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে ন্যস্ত মো. কাওছার হাবীব এবং বিপিএটিসি’র উপ-পরিচালক সিব্বির আহমেদকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের জন্য রংপুর বিভাগীয় কমিশনারের অধীনে ন্যস্ত করা হয়েছে। 

এ ছাড়া রাজশাহীর পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মো. আনাছকে সহকারী পরিচালক হিসেবে বিসিএস প্রশাসন একাডেমি, নোয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলির আদেশাধীন নিজাম উদ্দিন আহমেদকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে চট্টগ্রাম সিটি করপোরেশন, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিমকে খুলনা সেনানিবাসের ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার হিসেবে বদলি করা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম