Logo
Logo
×

ফুটবল

জন্মদিনে ভিক্টোরিয়াকে সর্বকালের সেরা মা বললেন ছেলে

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৩, ১০:৩২ পিএম

জন্মদিনে ভিক্টোরিয়াকে সর্বকালের সেরা মা বললেন ছেলে

ফাইল ছবি

স্ত্রী ভিক্টোরিয়ার জন্মদিনে ডেভিড বেকহ্যামের ভালোবাসা ভক্তদের হৃদয় আনন্দে ভরে উঠে। ব্যান্ড দল ‘স্পাইস গার্লসের’ সাবেক সদস্য ভিক্টোরিয়া গত ১৭ এপ্রিল তার ৪৯তম জন্মদিন পালন করেছেন। তাকে সর্বকালের সেরা মা হিসেবে বর্ণনা করেছেন ছেলে রোমিও। খবর মার্কা।

রিপোর্টে বলা হয়েছে, ভিক্টোরিয়ার জন্মদিনে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ এবং এলএ গ্যালাক্সির সাবেক ফুটবল আইকন ডেভিড বেকহ্যাম পুরাতন একটি ছবি পোস্ট করেন। ছবিটি ছিল তাদের প্রেমের প্রথম দিকের। স্ত্রীকে একটি কোমল স্নেহপূর্ণ বার্তা দিয়েছেন তিনি।

তিনি তাকে ‘আশ্চর্যজনক স্ত্রী এবং মা’ হিসেবে উল্লেখ করেন; যার অস্তিত্ব তাদের পরিবারের জন্য প্রতিদিন অনুপ্রেরণার উত্স হিসেবে কাজ করে।

ভিক্টোরিয়ার প্রতি অবিরাম ভালোবাসার কথাও স্বীকার করেছেন বেকহ্যাম।  এই দম্পতির সম্পর্কে ফাটল ধরেছে- এ ধরনের খবর ছড়িয়ে পড়ে। ডেভিড ও ভিক্টোরিয়ার স্নেহপূর্ণ অঙ্গভঙ্গি এ ধরনের গুজবকে প্রশমিত করেছে।

পোস্টটি বেকহ্যাম তাদের চার সন্তান ব্রুকলিন, রোমিও, ক্রুজ এবং হার্পারকে ট্যাগ করেন।

রোমিও বর্তমানে ব্রেন্টফোর্ড ফুটবল ক্লাবের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি সেখানে দক্ষতার সঙ্গে খেলছেন। মায়ের জন্য তার শুভেচ্ছা এবং ভালোবাসা প্রকাশের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসা বাক্য লিখেছেন। তিনি ভিক্টোরিয়াকে সর্বকালের সেরা মা হিসেবে বর্ণনা করেছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম