Logo
Logo
×

পরবাস

মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে নিহত বাংলাদেশি

Icon

আহমাদুল কবির, মালয়েশিয়া

প্রকাশ: ১৩ মে ২০২৪, ০৯:৩১ পিএম

মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে নিহত বাংলাদেশি

মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে নওশের আলী (২৯) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রোববার (১২ মে) স্থানীয় সময় বিকাল ৫টার দিকে দেশটির কেলানতান রাজ্যের গুয়া মুসাংয়ের পোস ব্লাউয়ের কাম্পুং ওমের একটি খামারে এ মর্মান্তিক ঘটনা ঘটে। তবে নিহতের বিস্তারিত তথ্য প্রকাশ করেনি সংশ্লিষ্টরা।

সোমবার দেশটির কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে- গুয়া মুসাং জেলার পুলিশপ্রধান সুপারিনটেনডেন্ট সিক চুন ফু এক বিবৃতিতে বলেছেন, বাংলাদেশি নওশেরের এ ঘটনার খবর পান রাত সাড়ে ৯টার দিকে। 

পুলিশ সিক চুন ফু জানায়, নওশের যে খামারে কাজ করতেন সেখান থেকে সহকর্মীসহ বাসায় ফেরার পথে পাহাড় থেকে নেমে আসা একটি হাতিকে দেখতে পায় তারা। এ সময় একটি বন্যহাতি দৌড়ে এসে তাদের আক্রমণ করে। সঙ্গে থাকা সহকর্মীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হলেও নওশের বন্যহাতির আক্রমণে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান। 

তদন্তে দেখা গেছে, নিহতের পেটে আঘাত ও শরীরের বিভিন্ন অংশে হাতির পায়ের ছাপের চিহ্ন রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য স্থানীয় গুয়া মুসাং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম