Logo
Logo
×

পরবাস

মালয়েশিয়ায় ২৮ এপ্রিল ডুয়ামের মেগা ইভেন্ট

Icon

মালয়েশিয়া প্রতিনিধি

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১০:৫০ পিএম

মালয়েশিয়ায় ২৮ এপ্রিল ডুয়ামের মেগা ইভেন্ট

কুয়ালালামপুরের ক্লাব আমানে ২৮ এপ্রিল ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন মালয়েশিয়া (ডুয়াম) আয়োজন করবে মেগা ইভেন্ট।

কুয়ালালামপুরের একটি হোটেলে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন ও ইফতার মাহফিলে এ ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আয়োজক কমিটির আহ্বায়ক সুরাইয়া নাহার ইয়াসমিন ও সদস্য সচিব আলমগীর চৌধুরী আকাশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার অধ্যাপক ড. জহুরুল ইসলাম, ডুয়ামের সহসভাপতি মোহাম্মদ ইব্রাহীম, ইভেন্ট ম্যানেজমেন্ট কমিটির সদস্য জিল্লুর রহমান, আরিজ উলফি মিথুন, সম্রাট সফিউল্লাহ, রেবেকা সুলতানা জেরিন, ফাওজিয়া, অপর্ণা, নিয়াজ মাখতুম, ড. সোহেলা মোস্তারি, ইসমাত জাহান ঈশিতা, আনিকা ইসলাম অর্পা, মোহাম্মদ দীপু, ড. খালেদ হোসেন, হাসানুল বারি ও মোহাম্মদ আসাদুজ্জামান জুম্মন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ ইভেন্টের মাধ্যমে আউটস্ট্যান্ডিং শিক্ষক, ছাত্রছাত্রী ও পেশাজীবীদের সম্মানিত করা হবে। সংবাদ সম্মেলন বলা হয়, যে কোনো ধরনের তথ্য ও পরামর্শের জন্য যোগাযোগ করা যাবে +৬০১ ৬৯৯৭০৫৫৮ ও +৬০১ ১৬৪৫৮৩০৪৫ নাম্বারে।

২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালুমনাই অ্যাসোসিয়েশন মালয়েশিয়া (ডুয়াম)। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম