Logo
Logo
×

পরবাস

প্রবাসী লেখক জমিরের ‘জীবনের যত গান’ বইয়ের মোড়ক উন্মোচন 

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ০৫:৩৫ পিএম

প্রবাসী লেখক জমিরের ‘জীবনের যত গান’ বইয়ের মোড়ক উন্মোচন 

ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি, ইতালি প্রবাসী লেখক ও সাংবাদিক জমির হোসেনের ‘জীবনের যত গান’ বইয়ের মোড়ক উন্মোচন ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। 

গত ১৫ জুলাই চাঁদপুর প্রেস ক্লাব মিলনায়তনে দৈনিক চাঁদপুর কণ্ঠ পাঠক ফোরামের ১০০০তম সংখ্যার পূর্তি উদযাপনে তার বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। 

চলতি বছর অমর একুশের বইমেলায় পরিবার পাবলিকেশন্স থেকে বইটি প্রকাশিত হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ। 

পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক প্রবীণ আইনজীবী ইকবাল বিন বাসারের সভাপতিত্বে ও তরুণ লেখক ও গবেষক মুহাম্মদ ফরিদ হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন- প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সব্যসাচী লেখক ডা. পীযুষ কান্তি বড়ুয়া, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তরের চাঁদপুর প্রতিনিধি মীর্জা জাকির, চাঁদপুরের আরটিভি প্রতিনিধি শরীফ চৌধুরী, যমুনা টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি কাদের পলাশ, লেখক ও সাংবাদিক জমির হোসেন, লেখক ও রোটারিয়ান জাহাঙ্গীর আলম হৃদয় প্রমুখ। 

অনুষ্ঠানে চাঁদপুর কণ্ঠ আয়োজিত ১০০০তম সংখ্যার পূর্তি উদযাপনের কেক কাটা হয়। একই সঙ্গে ইতালি প্রবাসী সংবাদিক জমির হোসেন ও সৌদি প্রবাসী সাংবাদিক রোটারিয়ান জাহাঙ্গীর আলম হৃদয়কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। দুজনের হাতে ক্রেস্ট তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ। 

এছাড়া অনুষ্ঠানে প্রাণের চাঁদপুর ফিচার প্রতিযোগিতায় নির্বাচিত লেখক প্রণব মজুমদার, মাহমুদ হাসান খান, খান-ই আজম, উজ্জ্বল হোসাইন, জান্নাতুল নাঈম, মানিক দাস, সাঈদা আক্তার, পলাশ দে, ইয়াছিন দেওয়ান, মোখলেছুর রহমান ভূঁইয়া ও সৌরভ সালেকীনকে ক্রেস্ট, উপহার ও প্রশংসাপত্র প্রদান করা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম