Logo
Logo
×

টালিউড

নায়কের সঙ্গে পাল্লা দিতে এমন কী করলেন কৌশানী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০২৪, ০৩:১৫ পিএম

নায়কের সঙ্গে পাল্লা দিতে এমন কী করলেন কৌশানী

এই প্রথম নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘বহুরূপী’ ছবিতে অভিনয় করেছেন টালিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। উইন্ডোজ় প্রযোজনা সংস্থার পুজোর ছবি ‘বহুরূপী’তে তিনি নায়িকা ‘ঝিমলি’র চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে আছেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। আর শিবপ্রসাদের বিপরীতে এই প্রথম অভিনয় করলেন কৌশানী মুখোপাধ্যায়। তিনি বলেন, সেই সময় তার নতুন নায়িকাকে আশ্বস্ত করে শিবপ্রসাদ জানিয়েছিলেন— তিনি যেমন দেখাবেন, সেটি যদি ঠিকঠাক কৌশানী ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতে পারেন, তা হলেই বাজিমাত।

প্রযোজনা সংস্থা থেকে ডাক পাওয়ার পর শুরুতে প্রচণ্ড দুশ্চিন্তায় ছিলেন কৌশানী। সামাজিকমাধ্যমে ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পর সিনেমাপ্রেমীদের মাঝেও বেশ সাড়া ফেলে ‘বহুমুখী’। এ ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে আনন্দবাজারের এক সাক্ষাৎকারে মুখোমুখি হন তিনি।

কৌশানী বলেন, সামনেই ‘বহুরূপী’র প্রচার। এর জন্য নিজেকে আরও একটু ঝকঝকে ও ঝরঝরে করার দরকার ছিল। তাই জিমে শরীরচর্চার পাশাপাশি খাওয়াদাওয়াতেও বদল এনেছি। যার ফলে ওজন ঝরেছে। তিনি বলেন, বরাবর শরীরচর্চা করতে ভালোবাসেন তিনি। কিন্তু তার গড়ন অনুযায়ী, অনেক সময় একটুতেই তাকে ভারি চেহারা দেখায়। খাওয়ার পরিমাণ সামান্য বাড়ালেই ওজন বেড়ে যায়। অথচ উচ্চতা হিসাবে তার ওজন যথাযথ। সেই কারণে নিজেকে আরও ছিপছিপে করে তোলা প্রয়োজন বলে মনে করেন কৌশানী।

তিনি বলেন, ১৪ দিনে চার কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি। কৌশানী বলেন, পুষ্টিবিদের পরামর্শ নিয়ে সারা দিনে একবার পেট ভরে খাচ্ছেন। আর ছবির কারণে শিবপ্রসাদও ১০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। 

কৌশানীও কি শিবপ্রসাদের মতো ভাত, মাংস, ডিম ছেড়ে শুধুই সবজি দিয়ে বানানো হালকা খাবার খাচ্ছেন—এমন প্রশ্নে তিনি বলেন, যে কোনো শর্করাজাতীয় খাবার বাদ দিয়েছি। এর বদলে প্রোটিনজাতীয় খাবার বেশি খাচ্ছি। যেহেতু সমান তালে শরীরচর্চাও করছি। 

তার এই এমন পরিস্থিতি দেখে বনি সেনগুপ্ত ও শিবপ্রসাদ কী বলছেন? এ প্রশ্নের উত্তরে লাজুক হেসে কৌশানী বলেন, বনি খুব খুশি। উইন্ডোজ় প্রযোজনা সংস্থার পক্ষ থেকেও জানানো হয়েছে— চার কেজি ওজন ঝরিয়ে তার জৌলুস নাকি আরও বেড়েছে।

উল্লেখ্য, প্রযোজক, পরিচালক ও অভিনেতা রাজ চক্রবর্তীর প্রথম সিরিজ ‘আবার প্রলয়’-এ অভিনেত্রী কৌশানীর অভিনয় দেখে তাকে 'বহুরূপী’তে নায়িকা হিসাবে নেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম