Logo
Logo
×

ঢালিউড

মাহির সংসার ভাঙার খবরে যা বললেন প্রথম স্বামী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১০ পিএম

মাহির সংসার ভাঙার খবরে যা বললেন প্রথম স্বামী

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির সংসার ভাঙার খবরে বেশ আলোচনা তৈরি হয়েছে শোবিজ অঙ্গনে। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিষয়টি একাধিক গণমাধ্যমও নিশ্চিত করেছে।  

এর আগে শুক্রবার রাতে সামাজিক মাধ্যমে এ খবর তিনি নিজেই জানিয়েছেন। মাহির সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুও অবগত প্রাক্তনের বিচ্ছেদ সম্পর্কে। এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন অপু। সেই সঙ্গে জানিয়েছেন শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তিনি।

ভালোবেসে বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু ও মাহি। বেশ সুখেই কাটছিল তাদের সংসার; কিন্তু বিয়ের পাঁচ বছরের মাথায় হঠাৎই বিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি। 

ওই বছরই গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের গলায় মালা দেন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর বিয়ের এক বছর পরই সন্তানের মা হন এই অভিনেত্রী। 

সবকিছু ঠিকঠাকই চলছিল; কিন্তু শুক্রবার রাতে হঠাৎই এক ভিডিও বার্তায় নিজের বিচ্ছেদের খবর জানান মাহি। অভিনেত্রী জানান, রাকিব সরকারের সঙ্গে আর এক ছাদের নিচে থাকা হচ্ছে না তার। বর্তমানে দুজনেই আলাদা থাকছেন। খুব শিগগিরই বিচ্ছেদের পথে হাঁটবেন এই জুটি।

মাহির বিচ্ছেদের খবর জানতে পেরেছেন তার সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুও। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমি জানতাম না তার বিচ্ছেদের খবর। তবে শুক্রবার রাতে অনেকেই আমাকে ফোন দেন, জানান মাহির বিচ্ছেদের খবর। এখন তো আমার এখানে কিছু করার নেই। তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই।’

মাহির সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে আর সংসার জীবনে পা দেননি অপু। তবে জানালেন, খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন তিনি। 

এ বিষয়ে অপু বলেন, ‘নতুন করে জীবন শুরু করতে চাচ্ছি। খুব দ্রুতই বিয়ে করব। সিলেটের মেয়ে ছাড়া আর বিয়ে করব না। সম্পর্কে জড়িয়ে বিয়ের কথা তো প্রশ্নই আসে না। পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করব। আমি মনে করি পারিবারিকভাবেই ভালো। পরিবার মেয়ে খুঁজছে। এখন মেয়ে যত দ্রুত পাওয়া যায়, পেলেই বিয়ে। আমিও দ্রুত শুভ কাজটি সম্পন্ন করতে চাই।’

এর আগে শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহি বলেন, আমরা দুজন (রাকিব ও মাহি) মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কিভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব। এরপর তিনি বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি। 

উল্লেখ্য, ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। সেই সংসারও ভাঙতে চলেছে বিয়ের আড়াই বছরের মাথায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম