Logo
Logo
×

বলিউড

কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবল বরখাস্ত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ০৪:২২ পিএম

কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবল বরখাস্ত

ভারতের চন্ডীগড় বিমানবন্দরে অভিনেত্রী তথা মান্ডির সদ্য নির্বাচিত সংসদ সদস্য কঙ্গনা রানাউতকে ‘চড়’ মারার অভিযোগে বরখাস্ত করা হলো সেই সিআইএসএফ কনস্টেবলকে। জানা গেছে, ওই নারী অফিসারের বিরুদ্ধে থানায় মামলাও হয়েছে।

শুক্রবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে টাইম অব ইন্ডিয়া।

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের উচ্চপদস্থ এক কর্মকর্তার বরাত দিয়ে এ প্রতিবেদনে জানানো হয়েছে, কুলবিন্দর কৌরের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে বরখাস্ত করা হয়েছে।

এবারের লোকসভা নির্বাচনে হিমাচলের মান্ডি আসন থেকে বিজয়ী হয়েছেন বিজেপি প্রার্থী কঙ্গনা। ভোটে জয়ের পর দিল্লির উদ্দেশ্যে রওনা দিতে চন্ডীগড় এয়ারপোর্টে পৌঁছান। এ এয়ারপোর্টে কঙ্গনাকে থাপ্পড় মারেন কনস্টেবল কুলবিন্দর।

জানা যায়, চন্ডীগড় বিমানবন্দরে পৌঁছানোর পর সিকিউরিটি চেকিংয়ের সময় কুলবিন্দরের সঙ্গে তর্কে জড়ান কঙ্গনা। এর পর এ অভিনেত্রীকে চড় মারেন। কঙ্গনার সঙ্গে থাকা এক ব্যক্তিও কুলবিন্দরকে পালটা চড় মারেন। কিন্তু কী কারণে কঙ্গনাকে থাপ্পড় মারেন? কুলবিন্দর নিজেই তার ব্যাখ্যা দিয়েছেন।

কুলবিন্দর কৌর বলেন, কঙ্গনা বলেছিলেন— কৃষকদের আন্দোলনে অংশ নেওয়া নারীরা ১০০ টাকার বিনিময়ে ওখানে গিয়ে বসতেন। উনি এমন মন্তব্য করেছিলেন, আমার মাও তখন ওই আন্দোলনে অংশ নিয়ে ওখানে বসেছিলেন। 

আর এটা থেকে স্পষ্ট— কৃষকদের আন্দোলন সম্পর্কে কঙ্গনার পুরোনো বক্তব্যে খুব অসন্তুষ্ট ছিলেন ওই কনস্টেবেল।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম