Logo
Logo
×

বিনোদন

নিজেই নিজেকে বিয়ে করলেন ব্রিটনি স্পিয়ার্স

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২৪, ০৬:১৩ পিএম

নিজেই নিজেকে বিয়ে করলেন ব্রিটনি স্পিয়ার্স

মার্কিন জনপ্রিয় পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স ২০২২ সালের জুনেই খবরের শিরোনাম হন। বাবা জেমি স্পিয়ার্সের বিধিনিষেধ কাটিয়ে ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারির সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন এ সংগীতশিল্পী। 

বিয়ের আগে নাকি তার সঙ্গে বাগদানও সেরে রেখেছিলেন তিনি। আর বাবার রক্ষণশীলতা থেকে মুক্ত হওয়ার সাত মাস পর সেই শ্যামকে বিয়ে করার কথা প্রকাশ করেছিলেন এ মার্কিন পপ তারকা।

এ বিয়ে বেশি দিন টেকেনি। বিয়ের বছরখানেক পর অর্থাৎ ২০২৩ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান তারা। আর সেই বিচ্ছেদের প্রায় এক বছর পর আশ্চর্যজনক ঘোষণা দিলেন ব্রিটনি স্পিয়ার্স। না, নতুন করে কোনো যুবকের প্রেমে পড়া কিংবা কারও সঙ্গে বিয়ের কথা জানাননি এ সংগীতশিল্পী। 

এবার এ তারকা জানালেন, নিজেই নিজেকে বিয়ে করেছেন তিনি। আর তার স্বাভাবিকভাবে দেওয়া এ ঘোষণায় হতবাক হয়েছেন বিশ্বজুড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা অসংখ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষী। আবার প্রশ্নও উঠেছে— কবে, কখন এবং কীভাবে নিজেকে বিয়ে করলেন এ মার্কিন গায়িকা?

এ ছাড়া মার্কিন যুক্তরাষ্ট্রের ট্যাবলয়েড সংবাদ সংস্থা টিএমজেডের প্রতিবেদন অনুযায়ী, গত ২১ অক্টোবর সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক পোস্টে এ তথ্য জানান গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। ইনস্টাগ্রামে ছোট্ট একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে বিয়ের গাউন আর মাথায় ওড়না পরিহিত অবস্থায় দেখা গেছে তাকে। আর ক্যাপশনে তিনি লিখেছেন— 'যেদিন নিজেকে বিয়ে করেছিলাম আমি।’

এ গায়িকা আরও লিখেছেন— বিষয়টি বিব্রতকর বা অযাচিত মনে হতে পারে। কিন্তু এটি ফিরে দেখার কারণ হচ্ছে, আমি মনে করি এটি আমার করা সবচেয়ে আলোকিত কাজের মধ্যে অন্যতম একটি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি পোস্ট করার আগে একটি খালি চার্চের ছবিও পোস্ট করেছিলেন ব্রিটনি স্পিয়ার্স। সেখানে অবশ্য কোনো কিছু উল্লেখ করেননি তিনি। আর বিয়েসংক্রান্ত পোস্টের পরবর্তী পোস্টগুলোতে সমুদ্রতীরে একা ছুটির মেজাজে দেখা গেছে এ শিল্পীকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম