Logo
Logo
×

বিনোদন

তটিনীর দুষ্টুমি নিয়ে যা বললেন তৌসিফ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২৪, ০১:৪৮ পিএম

তটিনীর দুষ্টুমি নিয়ে যা বললেন তৌসিফ

বিনোদন জগতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী। শোবিজ অঙ্গনে পাঁচ বছরের মতো পথচলা। শুরুটা বিজ্ঞাপন দিয়ে। শুধু এক গাল হাসি দিয়েই বিদ্যুৎগতিতে দর্শকদের মনে গেঁথে যান এ অভিনেত্রী। এরপর থেকে নাটক-ওয়েব কনটেন্টে নিয়মিত কাজ করে জড়িয়ে গেলেন অভিনয় জগতে।

‘কল্পনা’ আর ‘সুহাসিনী’র মাধ্যমে ভালোবাসা ও প্রশংসা কুড়িয়েছেন তটিনী। গত ঈদে তার ‘নয়নতারা’ নাটকটিও ব্যাপক আলোচিত হয়। সেখানে তার অভিনয়ও সবার নজর কাড়ে। নাটকটি পরিচালনা করেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

বেশ কিছু নাটকে অভিনয় করে খুব অল্প সময়ে ব্যাপক জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। দর্শকপ্রিয়তার তুঙ্গে উঠতে খুব বেশি কাঠখড়ও পোড়াতে হয়নি তটিনীকে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে নিয়মিতই আলোচনা হয়। দর্শকদের কাছে যেন রীতিমতো একটা লক্ষ্মী মেয়ে তটিনী।

সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে প্রশ্ন ওঠে তটিনীকে নিয়ে। প্রশ্নটি করা হয় তার সহশিল্পী অভিনেতা তৌসিফ মাহবুবকে। তাকে জিজ্ঞাসা করা হয় তটিনী দর্শকদের কাছে লক্ষ্মী, তবে তার দুষ্টুমিটা কী আসলে?

এর উত্তরে তৌসিফ বলেন, ওর দুষ্টুমিটা হচ্ছে— মাঝে মাঝে ডায়ালগ ভুলে যাওয়া। আবার ডায়ালগ দেওয়ার সময় হেসে দেয়। মানে খুবই দুঃখের সিন চলছে, যেমন একটু আগেই একটা স্যাড সিন করলাম, আমি ওকে স্যাড কিছু একটা বলছি। ওর রিঅ্যাকশন হবে চোখ দিয়ে পানি পড়া কিন্তু ফিক ফিক করে হেসে দিল! কি হলো? তটিনী বলেন, ভাই আমার ওই ঘটনা মনে পড়েছে। আমি বলি, তুমি সিনের মধ্যে ঢুকো, আবার শুরু কর। মানে এমন ছোটমানুষি টাইপের দুষ্টুমি করে। এ ছাড়া কী আর করবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম