Logo
Logo
×

বিনোদন

সুখবর পেলেন কঙ্গনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৫ পিএম

সুখবর পেলেন কঙ্গনা

ছবির প্রচার ঝলক প্রকাশের পর থেকেই ‘ইমার্জেন্সি’ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কঙ্গনা রানাওয়াতের পরিচালনায় এ ছবিটি মুক্তির জন্য একাধিক আইনি জটিলতার মুখে পড়েছে, যা শেষ পর্যন্ত আদালত পর্যন্ত গড়িয়েছে। তবে, কঙ্গনা সম্প্রতি ঘোষণা করেছেন, সেন্সর বোর্ড তাদের ছবিকে ছাড়পত্র দিয়েছে। 

বৃহস্পতিবার কঙ্গনা ইনস্টাগ্রামে এক স্টোরিতে বলেন, ‘আমরা ‘ইমার্জেন্সি’র জন্য সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছি। খুব শিগগিরই ছবির মুক্তির তারিখ ঘোষণা করব। আপনাদের ধৈর্য এবং সমর্থনের জন্য ধন্যবাদ।’

এ ছবিতে সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। চিত্রনাট্যও লিখেছেন তিনিই। কঙ্গনার এ ছবি শিখ ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ শিরোমণি অকালি দলের। এমনকি, এই ছবির জন্য নাকি হুমকিও পেয়েছেন অভিনেত্রী। ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা পরিচালিত ছবির। কিন্তু ছবিমুক্তির উপর স্থগিতাদেশ দেন আদালত।

এর পর সেন্সর বোর্ডের সঙ্গে নির্মাতাদের দীর্ঘ বিবাদ চলে আদালতে। কঙ্গনা অভিযোগ করেন, সেন্সর বোর্ড অহেতুক তাদের ছবিকে ছাড়পত্র দিচ্ছে না। এর আগে আদালত ছবির ছাড়পত্র প্রসঙ্গে সিবিএফসি (সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন)-কে ২৫ সেপ্টেম্বরের মধ্যে সিদ্ধান্ত গ্রহণের নির্দেশ দেয়। বিপরীতে সেন্সর বোর্ডের তরফে আইনজীবী ‌অভিনব চন্দ্রচূড় আদালতে জানান, ছবিটিকে ছাড়পত্র দেওয়া যেতে পারে। তবে, সে ক্ষেত্রে কিছু দৃশ্যে কাঁচি চালাতে হবে।

এখন সেন্সর বোর্ড ছবিটিকে অক্ষত অবস্থায় মুক্তির ছাড়পত্র দিয়েছে, নাকি নির্মাতাদের কয়েকটি দৃশ্য পরিবর্তন করতে হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তবে ছবিটি যে মুক্তি পাবে, তা জেনে খুশি কঙ্গনার অনুরাগীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম