Logo
Logo
×

বিনোদন

অর্জুনের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় কী সিলমোহর দিলেন মালাইকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৪, ১২:১২ পিএম

অর্জুনের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় কী সিলমোহর দিলেন মালাইকা

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ও আরবাজ খানের ১৭ বছরের দাম্পত্য জীবন শেষ হওয়ার পর অর্জুন কাপুরের সঙ্গে নতুন সম্পর্ক শুরু করেছিলেন অভিনেত্রী। তবে, সম্প্রতি শোনা যাচ্ছে, তাদের মধ্যে সম্পর্কের অবস্থা নাকি বেশ নাজুক। গুঞ্জন উঠেছে, অর্জুন-মালাইকার সম্পর্কে নাকি তৃতীয় ব্যক্তির উপস্থিতি ঘটেছে, যা তাদের সম্পর্কের ছন্দপতনের কারণ হতে পারে।

বাবার মৃত্যুর পর জীবনের নানা সিদ্ধান্ত নিয়ে তিনি খোলামেলা কথা বলেছেন। কিন্তু অর্জুনের সঙ্গে বিচ্ছেদ সম্পর্কে কখনওই প্রকাশ্যে কিছু বলেননি মালাইকা। তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে প্রকাশ্যে মুখ খোলার আগ্রহ দেখাননি অর্জুনও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমি আমার জীবনে যে সিদ্ধান্তগুলো নিয়েছি তা নিয়ে কোনো অনুশোচনা নেই। ওই সিদ্ধান্তগুলো আমার জীবনের রূপরেখা তৈরি করেছে। যা কিছু ঘটছে এবং যে ভাবে সবটা আমার চলার রাস্তায় এসেছে তার জন্য আমি কৃতজ্ঞ।’

মালাইকা ও অর্জুনের ঘনিষ্ঠ সূত্রের খবর, সম্পর্ক ভাঙলেও, নিজেদের মধ্যে বন্ধুত্ব ও শ্রদ্ধার সম্পর্ক বজায় রাখবেন এই তারকা জুটি। সেই সূত্রের কথায়, ‘তাদের মধ্যে ভালোবাসা ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, তাদের মধ্যে কোনো তিক্ততা তৈরি হয়েছে। তারা সব সময় পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময় পাশে থেকেছেন। সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই ওঁরা সব সময় অগ্রাধিকার দিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম