Logo
Logo
×

বিনোদন

এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণদের যে বার্তা দিলেন মেহজাবীন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পিএম

এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণদের যে বার্তা দিলেন মেহজাবীন

এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন শোবিজ অঙ্গনের জনপ্রিয় মুখ ও বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। একই সঙ্গে তিনি তাদেরকে ভবিষ্যতে আরও বড় স্বপ্নের দিকে এগিয়ে যাওয়ার আহ্বানও জানিয়েছেন।

মঙ্গলবার দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুকে অভিনেত্রীর ভেরিফায়েড পেজে এই বার্তা দেন তিনি।

পোস্টে অভিনেত্রী লিখেছেন, যারা এইচএসসি পরীক্ষায় ভালো ফল পেয়েছেন, তাদের অভিনন্দন! আপনার পরিশ্রমকে উদযাপন করুন এবং ভবিষ্যতে আরও বড় স্বপ্নের দিকে এগিয়ে যান।

যারা প্রত্যাশা অনুযায়ী ফল পাননি তারা হতাশ হবেন না উল্লেখ করে মেহজাবীন বলেন, আর যারা প্রত্যাশা অনুযায়ী ফল পাননি, হতাশ হবেন না। এটি কেবল একটি অধ্যায়, সামনে আরও অনেক সুযোগ অপেক্ষা করছে। বিশ্বাস রাখুন, কঠোর পরিশ্রম চালিয়ে যান, সফলতা আপনার হবে।

সেই পোস্টে ভক্ত-অনুরাগীরা অভিনেত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। দেলোয়ার নামে একজন লিখেছেন, সকল এসএসসি পরীক্ষার জন্য দোয়া ও ভালোবাসা রইলো আগামী দিনের জন্য দেশের জন্য তারা যেন কিছু একটা করতে পারে।

সোহেল রানা নামে আরেক ভক্ত লিখেছেন, এসএসসি পরীক্ষার্থীদের জন্য শুভকামনা রইল মেহজাবিন আপুর ভালবাসা ও আমাদের সব বাংলাদেশি ভাইদের ভালোবাসা তোমাদের সঙ্গে থাকবে। আরেকজনের লিখেছেন, অনেক সুন্দর কথা বলছেন আপু ভালোবাসা অবিরাম আপনার জন্য।

প্রসঙ্গত আজ সকালে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এবার নয়টি সাধারণ শিক্ষা বোর্ড, মাদরাসা ও কারিগরি শিক্ষা বোর্ড মিলিয়ে পাসের হার ৭৭ দশমিক ৭৮ শতাংশ। আর এইচএসসি নয়টি সাধারণ শিক্ষা বোর্ডে পাসের হার ৭৫ দশমিক ৫৬ শতাংশ।

ঘটনাপ্রবাহ: এইচএসসির ফল ২০২৪


আরও পড়ুন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম