Logo
Logo
×

বিনোদন

নায়ক আপনার পেটের ওপর রুটি সেঁকবেন, মল্লিকাকে প্রস্তাব

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৪, ০৩:৫৭ পিএম

নায়ক আপনার পেটের ওপর রুটি সেঁকবেন, মল্লিকাকে প্রস্তাব

ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত প্রায় দুবছর পর পর্দায় এসেছেন। গত  ১১ অক্টোবর মুক্তি পেয়েছে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ সিনেমাটি। আর এ ছবিতে তিনি বিজয় রাজের বিপরীতে আছেন। এ ছবির হাত ধরে দীর্ঘদিন পর ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। ভারতীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে দক্ষিণী ছবিতে শুটিংয়ের সময় পরিচালকের আজব আবদার নিয়ে দুঃসহ অভিজ্ঞতার কথা শোনালেন মল্লিকা।

অভিনেত্রী বলেন, একটি দক্ষিণ ভারতীয় ছবির শুটিং করছিলাম। হঠাৎ পরিচালক আমার কাছে এলেন। তিনি বললেন—ম্যাডাম, আপনি কত আকর্ষণীয়, তা পর্দায় তুলে ধরতে চাই আমরা। আর পাঁচটা ছবিতে যেমন গানের দৃশ্য থাকে, তেমনই কিছু হবে ভেবে আমিও হ্যাঁ বলে দিই। কিন্তু উনি বললেন—ওই দৃশ্যে ছবির নায়ক আপনার পেটের ওপর রুটি সেঁকবেন।

যদিও সঙ্গে সঙ্গেই দক্ষিণী পরিচালকের এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলে জানান মল্লিকা। তবে কোন পরিচালকের তরফে এই রকম প্রস্তাব পেয়েছিল তা অবশ্য জানাননি এ অভিনেত্রী। 

মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে কী পরিস্থিতিতে পড়তে হয়, সেটির এতদিন পর খোলসা করলেন মল্লিকা। তিনি আরও বলেন, তার খোলামেলা পোশাক পরাতে এবং সোজাসাপটা উত্তর দেওয়াতে তাকে অনেকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে। নারীদের যৌন আবেদনের জন্য ইন্ডাস্ট্রিতে ব্যবহার করা হয় বলেও অভিযোগ মল্লিকার।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন রাজকুমার রাও ও তৃপ্তি দিমরি। এ ছাড়া এই ছবিতে দেখা যাবে বিজয় রাজ ও মল্লিকা শেরাওয়াতকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম