Logo
Logo
×

বিনোদন

তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শাকিব খান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৪, ০৩:৫৭ পিএম

তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শাকিব খান

ছবি : সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বহুল আলোচিত সিনেমা দরদ আগামী ১৫ নভেম্বরে মুক্তি পাচ্ছে। এছাড়া চলতি মাসেই ‘বরবাদ’ নামে আরেকটি সিনেমার শুটিং শুরু করবেন তিনি। ক্যারিয়ারের সোনালী সময় পার করছেন অভিনেতা। তবে ব্যক্তি জীবনে ছন্নছাড়া শাকিব খান। দুই বিয়ে করেও কোনো স্ত্রী সঙ্গে নেই। বলা চলে বিবাহিত ব্যাচেলর।

এমতাবস্থায় শাকিব কানের তৃতীয় বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। 

সম্প্রতি নিজের কাজ ও ব্যক্তিগত নানা প্রসঙ্গে পশ্চিমবঙ্গের আনন্দবাজার পত্রিকাকে সাক্ষাৎকার দিয়েছেন শাকিব। সেখানে তিনি কথা বলেছেন তৃতীয় বিয়ে প্রসঙ্গেও।

ভালোবেসেই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীকে বিয়ে করেছিলেন চিত্রনায়ক শাকিব খান। এই দুই নায়িকার সন্তানের বাবাও হয়েছেন তিনি। তবে কারো সঙ্গেই সংসার জীবন স্থায়ী করতে পারেননি। 

শাকিব খান বলেন, মানুষ একা থাকতে পারে না। পরিবার এবং সমাজ নিয়ে বেঁচে থাকে। দেখা যাক, কোনও তাড়াহুড়ো নেই যে নির্দিষ্ট কোনও বছরের মধ্যে বিয়ে করতে হবে। যদি তেমন কিছু হয়, সেটা পারিবারিকভাবে হবে এবং বিয়ের পর্যায়ে যাবে।

এসময় বাবা-মায়ের ইচ্ছের কথা উল্লেখ করে নায়ক বলেন, আমার বাবা-মায়ের যেহেতু বয়স হয়েছে সন্তান হিসেবে তারা আমাকে সংসারী দেখতে চান।

সাক্ষাৎকারে নিজের দুই সন্তান প্রসঙ্গে শাকিব খান বলেন, ওরা এখনো অনেক ছোট। বুঝতে শেখেনি। স্কুলে যাচ্ছে, লেখাপড়া করছে। বাবা হিসেবে আমি ওদের উজ্জ্বল ভবিষ্যৎ চাই। আমি চাই ওরা আমার চেয়েও অনেক বড় হোক। ওদের সুন্দর ভবিষ্যৎ দেয়ার জন্য যা যা করতে হয় বাবা হিসেবে আমি করে যাবো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম