Logo
Logo
×

বিনোদন

শুটিংয়ের মাঝে পালিয়ে পাহাড়ে কার কাছে ছুটে যেতেন মধুমিতা?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৪, ০২:২৯ পিএম

শুটিংয়ের মাঝে পালিয়ে পাহাড়ে কার কাছে ছুটে যেতেন মধুমিতা?

ছবি : সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। স্কুলে পড়ার সময়ই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল এই অভিনেত্রীর। ‘সবিনয় নিবেদন’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করার মধ্য দিয়ে শুরু করেছিলেন মধুমিতা। তারপর সেই স্কুলে পড়ার সময়ই ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয় করে রাতারাতি ‘পাখি’ নামে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। 

সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘সূর্য’ সিনেমাটি। মুক্তির ৭৫ দিন পেরিয়ে গেলেও এখনও দর্শকদের মনে জায়গা হারায়নি এই ছবি। 

তাই ছবির সাফল্য উপলক্ষে বুধবার আয়োজিত হয় ৭৫ দিনের ‘সাকসেস পার্টি’। যেখানে ছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক এবং বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার। 

‘সূর্য’ ছবির শুটিং হয়েছে পাহাড়ি এলাকায়। বেশিরভাগ সময়টা পাহাড়েই থাকতে হয়েছে শিল্পী এবং কলাকুশলীদের। এদিনই পরিচালক শিলাদিত্য মৌলিক জানান, শুটিং শেষ হলেই পাহাড় থেকে লাপাত্তা হয়ে যেতেন মধুমিতা। নায়িকাকে আর খুঁজেই পাওয়া যেত না।

এমনিতেও শুটিং না থাকলে একা পাহাড়ে ঘুরতে চলে যান মধুমিতা। তবে এই শুটিংয়ের মাঝে কোথায় উধাও হয়ে যেতেন তিনি? উত্তর দিলেন স্বয়ং অভিনেত্রী।

মধুমিতা বলেন, আমি প্রেম করতে যেতাম আমার ভগবানের সঙ্গে। অভিনেত্রীর কথায় সায় দিয়ে শিলাদিত্য জানান, হ্যাঁ, সুযোগ পেলেই মধুমিতা উধাও হয়ে যেতেন। মন্দিরে চলে যেতেন তিনি। হঠাৎ করে শাড়ি পরে পুজা দিয়ে ফের ফ্লোরে হাজির হতেন অভিনেত্রী।

আসলে ভগবানে বিশ্বাস করেন মধুমিতা। তাই যে কোনো সময়ে সুযোগ পেলেই চলে যান বিভিন্ন মন্দিরে। সামাজিক মাধ্যমে প্রায়ই দেখা যায়, মাথায় তিলক পরে শহরের বাইরে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। শুধু অবসর নয়, শুটিংয়ের মাঝেও আশেপাশের মন্দিরে চলে যেতেন মধুমিতা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম