Logo
Logo
×

বিনোদন

রণবীরে মুগ্ধ আলিয়া আরও ৪ জনের প্রেমে বুঁদ ছিলেন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৪, ০৩:৫৯ পিএম

রণবীরে মুগ্ধ আলিয়া আরও ৪ জনের প্রেমে বুঁদ ছিলেন

ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রায় ৫ বছর চুটিয়ে প্রেম করার পর ২০২২ সালের ১৪ এপ্রিল কাপুর বাড়িতেই বসেছিল তাদের বিয়ের আসর। পরিবার পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে ছিমছাম ভাবেই বিয়ে সেরেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। 

তবে বিয়ে বা প্রেমের আগে থেকেই রণবীরের জন্য পাগল ছিলেন আলিয়া। একাধিকবার রণবীরের প্রতি তার মুগ্ধতার কথা জানিয়েছিলেন আলিয়া। এক সাক্ষাৎকারে এটাও বলেছিলেন, প্রাপ্তবয়স্ক হলে রণবীর কাপুরকে বিয়ে করব। আলিয়ার খুব করে চাওয়ায় হয়তো সৃষ্টিকর্তা তার ইচ্ছেটা পূরণ করেছেন। 

কিন্তু যে আলিয়ার রণবীরে এত মুগ্ধতা, সেই তিনি নাকি রণবীর ছাড়া আরও চার জনের প্রেমে বুঁদ হয়েছিলেন। সেই তালিকা প্রকাশ করেছে ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

হাইস্কুলে থাকার সময় প্রথম প্রেমে পড়েন আলিয়া ভাট। প্রেমিক রমেশ দুবে। একই স্কুলে পড়ার কারণে তারা ডেট করতে পারতেন। যদিও আলিয়ার এই প্রেম প্রসঙ্গে বিস্তারিত কোনও তথ্য জানা যায়নি।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার শুটের সময় সিদ্ধার্থ মালহোত্রার প্রেমে পড়েন আলিয়া। যদিও এই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি; প্রকাশ্যে তারা কথা বলেছিলেন বিচ্ছেদ নিয়েও।

বলিউডে অভিষেকের আগে আলি দাদারকারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া। দুজনেই ছোটবেলার বন্ধু ছিলেন এবং বেশ কিছু দিন একসঙ্গে ছিলেন। এমনকি ডিনার ডেট এবং নৈমিত্তিক আউটিংয়ের জন্য দুজনকেই একাধিকবার একসঙ্গে দেখা গেছে। আলি জানিয়েছিলেন, বলিউডে যোগ দেওয়ার পর আলিয়ার আচরণ বদলে গেছে।

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপ করার ঠিক পরে এবং রণবীর কাপুরের সঙ্গে ডেটিং গুজবের মধ্যে কাভিন মিত্তালের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন আলিয়া। কাভিন হলেন হাইক মেসেঞ্জারের প্রতিষ্ঠাতা এবং একজন জনপ্রিয় ব্যবসায়িক টাইকুন সুনীল মিত্তালের পুত্র, যিনি টেলিকম কোম্পানি এয়ারটেলের মালিক। উভয়েরই প্রথম বারের মতো অর্থনৈতিক শীর্ষ সম্মেলনে দেখা হয়েছিল বলে জানা যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম