Logo
Logo
×

বিনোদন

চুপি চুপি বিয়ে সারলেন অভিনেত্রী স্বীকৃতি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৮:০৯ পিএম

চুপি চুপি বিয়ে সারলেন অভিনেত্রী স্বীকৃতি

চুপি চুপি বিয়ে সারলেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। বাঙালি রীতি অনুসারে গত মাসে বিয়ে হয় তার। নীরবে নিভৃতে গায়েহলুদ, মেহেদি, সঙ্গীত, রিসেপশন, সবই হয়েছে স্বীকৃতির। 

জানা যায়, স্বীকৃতির বরের নাম রাহুল। তিনি বিনোদন জগতের কেউ নন। স্বামী সম্পর্কে অভিনেত্রী মুখ খুলতে চাননি। বিয়ে নিয়ে প্রশ্ন করতেই অভিনেত্রী জানান, ‘আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না। ব্যক্তিগত জীবনটা একান্তই আমার ব্যক্তিগত। আমি কিছু বলতে চাই না। জানি না বিয়ের ছবিগুলো কিভাবে প্রকাশ্যে এলো।

স্বীকৃতির বিয়ের ছবিতে তাকে সাদা শাড়ি, আর লাল-গোলাপি মিশিয়ে ডিজাইনার ব্লাউজ আর ভারি গহনায় দেখা যাচ্ছে। তবে অভিনেত্রী মাথায় বাঙালিদের মতো থার্মোকল দিয়ে তৈরি মুকুট, হাতে গাছ কৌটোও রয়েছে। বলা যেতে পারে কিছু ফিউশন স্টাইলে সেজেছিলেন তিনি। অন্যদিকে তার বর রাহুল পরেছিলেন সাদা শেরওয়ানি। তার মাথায় ছিল পাগড়ি।

রিসেপশনের সাজে স্বীকৃতিকে অফ হোয়াইট গাউন ও রাহুলকে সাদা টাক্সিডোতে দেখা গিয়েছে। বিয়ে ও রিসেপশন, গায়ে হলুদ, সবকিছুরই ভিডিও শুটও করেছেন অভিনেত্রী।

‘খেলাঘর’ সিরিয়ালে কাজ করেই জনপ্রিয়তা পান স্বীকৃত। তারপর কাজ করেছেন ‘মেয়েবেলা’র মতো চর্চিত ধারাবাহিকে। তারপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত ধারাবাহিক ‘আলোর কোলে’ ধারাবাহিকের 'আলো' চরিত্রে দেখা গিয়েছিল স্বীকৃতিকে।

এর আগে এক সাক্ষাৎকারে স্বীকৃতি জানিয়েছিলেন, ‘আমার বেড়ে ওঠা বেহালার পর্ণশ্রীতে। ব্যাকগ্রাউন্ডটা অবশ্য ইঞ্জিনিয়ারিংয়ের। চাকরিও পেয়েছিলাম। তবে মাঝে একটা বিউটি কনটেস্টে নাম দি, সেকেন্ড হই। সেখান থেকেই সুযোগ এসেছিল। তখন চাকরি ছেড়ে অভিনয়ে আসার সিদ্ধান্ত নেওয়াটা কঠিন ছিল। তবে নিয়েছি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম